English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
- Advertisement -

নড়াইলে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নড়াইল সদর উপজেলায় একজন চিকিৎসক মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
মৃত চিকিৎসকের নাম মো. ইয়ানুর হোসেন। তিনি উপজেলার গোবরা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি নড়াইল পৌরসভার মাছিমদিয়া এলাকার বাসিন্দা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর।
বিষয়টি নিশ্চিত করে নড়াইল আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মশিউর রহমান বাবু বলেন, তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।
তিনি আরও জানান, ডা. ইয়ানুর হোসেন গত কয়েকদিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যথাসহ করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে তিনি নড়াইল সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তিনি মারা যান।
মৃত্যুকালে ডা. ইয়ানুর স্ত্রী ও এক ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সকালে জানাজা শেষে তাকে নড়াইল পৌর কবরস্থানে দাফন করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন