English

32 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

ভারতে গিয়ে ‘নিখোঁজ’ এমপি আনার, ডিবিতে মেয়ে

- Advertisements -
Advertisements

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে গিয়ে নিখোঁজ রয়েছেন। তার খোঁজ পেতে আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গেছেন।

রোববার বিকালে তিনি রাজধানীর মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ে যান।

Advertisements

বিষয়টি নিশ্চিত করে সংসদ সদস্য সদস্যের মেয়ে মুমতারিন ফেরদৌস বলেন, আমার বাবা ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম নিখোঁজের ঘটনায় ডিবিকে অবহিত করতে এসেছি।

গত ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য কলকাতায় যান বলে জানিয়েছে তার পরিবার।

সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ জানান, গত ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার চিকিৎসার জন্য ভারতে যান। কিন্তু এরপর বৃহস্পতিবারে শেষ কথা হয়েছে। তিন দিন পার হলেও পরিবারের সদস্যরা তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি।

এ বিষয়ে রোববার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার, গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের জানান, সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে আজ আমাদের কাছে এসেছেন।

তবে এর আগেই আমরা বিষয়টা জেনেছি। আনোয়ারুল আজিম আনার ভারতে গিয়ে একটি বাংলাদেশি ফোন নম্বর এবং একটি ইন্ডিয়ান ফোন নম্বর ব্যবহার করেছেন- দুটিই বন্ধ পাওয়া যাচ্ছে এখন। তবে মাঝে মাঝে নম্বর খোলা পাওয়া যাচ্ছে, মাঝে মাঝে বন্ধ পাওয়া যাচ্ছে। এ ছাড়া গত ১৬ তারিখে তার নম্বর থেকে দেশে দুটি কল এসেছে, কিন্তু কেউ রিসিভ করেননি।

ডিবি প্রধান বলেন, বিষয়টি নিয়ে আমরা ভারতীয় পুলিশ বাহিনীসহ তাদের এবং আমাদের প্রসাশনের সঙ্গে কথা বলেছি। আমরা বিষয়টি জানার চেষ্টা করছি, আসলে কী হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন