English

30 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

ফটিকছড়ি সাংবাদিক পরিষদ-চট্টগ্রাম’র কমিটি গঠিত

- Advertisements -

চট্টগ্রাম নগরে কর্মরত ফটিকছড়ির গনমাধ্যম কর্মীদের সংগঠন ফটিকছড়ি সাংবাদিক পরিষদ- চট্টগ্রাম’র বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মহসীন কাজী।

Advertisements

সংগঠনের সদস্য সচিব মোহাম্মদ ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ সভাপতি রতন কান্তি দেবাশীষ, চট্টগ্রাম প্রেস ক্লাবের অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র দাশ, শিশু সাহিত্যিক ও সিনিয়র সাংবাদিক বিপুল বড়ুয়া, সিনিয়ার সাংবাদিক শতদল বড়ুয়া, ক্রীড়া সাংবাদিক সাইফুল্লাহ চৌধুরী, তুষার দেব, জাহেদ মোতালেব, আবু মুছা জীবন, মিয়া আলতাফ, মুছলেহ উদ্দিন মোহাম্মদ মামুন, অনুজ দেব বাপু, গোলাম সরোয়ার, সুমন কুমার দেব, বাচ্চু বড়ুয়া, শেখ মোহাম্মদ মোর্শেদ চৌধুরী, রনি দাশ প্রমুখ।

Advertisements

সভায় সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য মহসীন কাজী সভাপতি ও মোহাম্মদ ফারুককে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি রাশেদ মাহমুদ, যুগ্ম সম্পাদক মো. আলতাফ মিয়া, অর্থ সম্পাদক মুছলেহ উদ্দিন মোহাম্মদ মামুন, সাংগঠনিক সম্পাদক-বাচ্চু বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল্লাহ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মুছা জীবন, কার্যকরী সদস্য- রতন কান্তি দেবাশীষ, বিপুল বড়ুয়া ও তুষার দেব।

উল্লেখ্য, ফটিকছড়ি সাংবাদিক পরিষদ-চট্টগ্রাম ২০ বছর আগে প্রতিষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা আহবায়ক ছিলেন প্রয়াত সাংবাদিক এসএম শোয়েব খান। সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা প্রয়াত সাংবাদিক, চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ ইদ্রিস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন