English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

বাচসাস-এর প্রতিষ্ঠাবার্ষিকী ও ইফতার মাহফিল উদযাপন

- Advertisements -

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর ৫৪ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা এবং ইফতার মাহফিল উদযাপিত হয়েছে। গত ১০ এপ্রিল (রবিবার) জাতীয় হ্যান্ডবল ইনডোর স্টেডিয়ামে এক বার্নাঢ্য আয়োজনে এই অনুষ্ঠান আয়োজিত হয়। সংগঠনের সাধারণ সদস্যদের বিপুল উপস্থিতি, জাতীয় প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এবং ঢাকা সংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের অংশগ্রহণে পুরো আয়োজন আনন্দমুখর হয়ে উঠে।

Advertisements

বাচসাস- এর আহবায়ক কমিটির আহবায়ক হাবিবুল হুদার সভাপতিত্বে এবং সদস্য সচিব কামরুল হাসান দর্পণের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, যুগ্ম সম্পাদক আশরাফ আলী, ডিইউজে’র সাধারণ সম্পাদক মুহাম্মদ আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক এ. জিহাদুর রহমান জিহাদ, সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাবেক সাধারণ সাজ্জাদ আলম খান তপু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব নুরুল আমিন রোকন। এছাড়া বক্তব্য রাখেন চিত্রনায়ক ওমর সানি, চিত্রনায়িকা অঞ্জনা, চলচ্চিত্র প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন উজ্জলসহ বাচসাসের সিনিয়র সদস্যরা।

Advertisements

সিনিয়র সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, দেওয়ান হাবিবুর রহমান, অনজন রহমান, দুলাল খান ও আব্দুল্লাহ জেয়াদ প্রমুখ। অনুষ্ঠানে চলচ্চিত্র ও সংস্কৃতি অঙ্গনের নির্মাতা, শিল্পী ও কলাকুশলীদের অংশগ্রহণে পুরো পরিবেশ উৎসবমুখর ও মিলনমেলায় পরিণত হয়।

এ আয়োজনের মধ্য দিয়ে একে অপরের সাথে কুশল বিনিময়ের সুযোগ সৃষ্টি হয়। উপস্থিত সকলেই এমন একটি আয়োজন করার জন্য বাচসাস আহবায়ক কমিটির প্রশংসা ও সন্তুষ্টি প্রকাশ করেন। উল্লেখ্য, গত ৭ মার্চ সাধারণ সদস্যদের উদ্যোগে এক বিশেষ সাধারণ সভায় এডহক কমিটি গঠন করা হয়। এডহক কমিটি এক মাসের ব্যবধানে বাচসাসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ইফতার মাহফিলের আয়োজন করে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন