English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

কেশবপুর নিউজ ক্লাবের কমিটি গঠন: সভাপতি আশরাফুজ্জামান, সম্পাদক বুলবুল

- Advertisements -
Advertisements

কেশবপুর নিউজ ক্লাবের মাসিক সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ৩১ জন সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষনা করা হয় শুক্রবার সন্ধ্যা ৭ টায়। কেশবপুর নিউজ ক্লাবের সাংবাদিকরা পুনরায় আশরাফুজ্জামানকে সভাপতি মোঃ আশরাফুজ্জামান নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার উপদেষ্টা ও হারুনার রশীদ বুলবুলকে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করেন মোঃ হারুনার রশীদ বুলবুল নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার আহবায়ক।

আশরাফুজ্জামান ২০১১ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত সুসম্মানের সাথে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করায় তাকে পুনরায় আবারও সভাপতি ঘোষণা করা হয় ও হারুনার রশীদ বুলবুল কে নতুন ভাবে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

Advertisements

ক্লাবের অন্যান্য সদস্যদের বিভিন্ন পদে দায়িত্ব দেয়া হয়েছে।এই নির্বাচিত কমিটি আগামী তিন বছরের জন্য কেশবপুর নিউজ ক্লাবের কার্যক্রম সততার সঙ্গে পালন করবেন বলে অঙ্গিকার করেন।সহ – সভাপতি,মোঃআব্দুর রাজ্জাক সরদার, সহ-সভাপতি মোঃখায়রুল আনাম , যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার মোদক (মানিক), যুগ্ম সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইউছুফ আলী। সাংগঠনিক সম্পাদক রাজীব চৌধুরী, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মিন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান কবীর, সহ-সাংগঠনিক সম্পাদক একরামুল হক, সহ- সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, দপ্তর সম্পাদক আবু সালেহ মাসউদ হাসান, সহ-দপ্তর সম্পাদক মুন্জুরুল ইসলাম মুকুল, প্রচার সম্পাদক মোঃ আজিজুর রহমান, সহ- প্রচার সম্পাদক আব্দুর রহমান রকি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ইমরান হোসেন , সাহিত্য সম্পাদক মোঃ গোলাম ফারুক বাবু, সহ-সাহিত্য সম্পাদক হরি গোপাল বসু, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অনিমেষ সাহা, ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুল হালিম, লাইব্রেরিয়ান বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম অপু,ফটো সাংবাদিক ফেরদাউস কামাল শাওন, কার্যকরী সদস্য, মোঃ রবিউল ইসলাম, মোঃ আজাহারুল ইসলাম, জয়দেব কুমার বিশ্বাস, মনতোষ কুমার দাস, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ আবু শাহিন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন