English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

চাঁদপুর সদর উপজেলা নিসচা এর উদ্যোগে নিরাপদ নিউজের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ ও কেক কর্তন

- Advertisements -

গতকাল শুক্রবার চাঁদপুর সদর উপজেলা নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে নিরাপদ নিউজের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং নিরাপদ সড়ক চাই (নিসচা)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য রোটারিয়ান মোঃ রোকনুজ্জামান রোকন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক চাঁদপুর কন্ঠের নির্বাহী সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি মির্জা জাকির।

নিরাপদ সড়ক চাই চাঁদপুর সদর উপজেলা শাখার আহ্বায়ক আমিনুর রহমান মাসুদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই চাঁদপুর সদর উপজেলা শাখার উপদেষ্টা এবং কৃষক লীগের কেন্দ্র সাবেক সহ-সভাপতি এম এস সাত্তার সিদ্দিকী সাবেক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন,ডিএন হাই স্কুলের ধর্মীয় শিক্ষক, হাফেজ মাওলানা ওসমান গনি বিশিষ্ট ব্যবসায়ী শফিকুর রহমান খান, মোঃ আবুল খায়ের, সদস্য সচিব রাসেল খান পায়েল, যুগ্ম আহ্বায়ক মোঃ মহসিন খান, যুগ্ম আহ্বায়ক মোঃ স্বপন পাটোয়ারী, মোঃ জিন্নাহ ,সাংবাদিক শাহনেওয়াজ, বিমল সন্দ্র এডভোকেট সাগর সরকার সহ অনেকে। সবার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন নিরাপদ সড়কের সদস্য হাফেজ মাওলানা ওসমান গনি।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন, ডিএন উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মোঃ ওসমান গনি। মিলাদ ও দোয়া শেষে নিরাপদ নিউজের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটে অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সবাই নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মরহুম জাহানারা কাঞ্চনের এবং নিরাপদ সড়কের সাথে জড়িত সকলের জন্য দোয়া করা হয় বিশেষ করে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সার্বিক মঙ্গল কামনা করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন