English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

জাতীয় সংবাদপত্র পরিষদের নতুন কমিটি গঠন: সভাপতি হাকিম, সাধারণ সম্পাদক ইদ্রিস

- Advertisements -

২৭ জানুয়ারি ২০২৪ ‘জাতীয় সংবাদপত্র পরিষদ (জেএসপি)’ এর এক সাধারণ সভা কেন্দ্রীয় কার্যালয় ঢাকাস্থ কাওরান বাজারের দৈনিক ‘সকালের সময়’ পত্রিকার সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় কেন্দ্রীয় কমিটির সদস্যসহ ৪০ জন সম্পাদক ও প্রকাশক উপস্থিত ছিলেন।

Advertisements

উক্ত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে মো. নূর হাকিমকে সভাপতি ও মো. ইদ্রিস আলি নান্টুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন সহ-সভাপতি এস. শাহাজাহান আলি গোলদার ও মোস্তফা হোসেন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. বেলায়েত হোসেন টিপু ও মনোয়ার হোসেন সিদ্দিকী, কোষাধ্যক্ষ মো. রোকনুজ্জামান রোকন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম, দপ্তর সম্পাদক অয়ন আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. মহিবুল হাসান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক খাদিজা আক্তার, আইন বিষয়ক সম্পাদক এম এইচ মোতালেব খান, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুহিউদ্দীন খান ফারুকী-সহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

Advertisements

মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল থেকে সংবাদ পত্রের সংকট নিরসনে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে কমিটির সকল সদস্য জনগণের পক্ষে উন্নত রাস্ট্র গঠনে সরকারের পাশাপাশি গঠনমূলক সমালোচনার মাধ্যমে সুখী, সমৃদ্ধ জাতি গঠনে একমত পোষন করেন।

সভা শেষে আইসিটি আইনের উপর শাহাজাহান আলি গোলদার সম্পাদিত বইয়ের মোড়ক উম্মোচন করেন জেএসপি’র নবনির্বাচিত সভাপতি মো. নূর হাকিম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন