English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

নিরাপদ নিউজের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়ায় শীতবস্ত্র বিতরণ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সম্পাদনায় দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজ ডটকম এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১০ বছর পদার্পণ উদযাপন উপলক্ষ্যে মঙ্গলবার (৭ফেব্রুয়ারি) বিকালে ৪টায় বগুড়ার উপশহর হাইওয়ে পুলিশ কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে বিশেষ আলোচনা সভা কেক কর্তন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নিরাপদ নিউজ এর সাব-এডিটর ও বগুড়া ব্যূরো প্রধান রকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাইওয়ে বগুড়া রিজিয়ন পুলিশ সুপার (এসপি) হাবিবুর রহমান তিনি বলেন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সম্পাদনায় নিরাপদ নিউজ ডটকম অনলাইন ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। নিরাপদ নিউজ প্রতিনিধিদের নিউজের মান আরও সম্প্রসারণ করে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান তিনি।

সত্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে নিরাপদ নিউজ অনলাইন পত্রিকা ইতোমধ্যে পাঠকদের হৃদয়ে স্থান করে নিয়েছে। এধারাবাহিকতা বজায় রেখে পত্রিকাটির উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন।

আলোচনা পর্ব শেষে নিরাপদ নিউজের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাইওয়ে সহকারী পুলিশ সুপার হরেশ্বর রায়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই কাহালু উপজেলা শাখার সভাপতি কুতুবউদ্দিন বাবু, শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা প্রতিনিধি ও জেলার যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক জাহিদুর রহমান, প্রচার সম্পাদক ইমরান তালুকদার নিপু, নির্বাহী সদস্য ডাঃ আবু রায়হান, মো: রায়হান, আরমান হোসেন ডলার প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন