English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

বগুড়ায় নিরাপদ নিউজের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

- Advertisements -

নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সম্পাদনায় দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজ ডটকম এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৯ বছর পদার্পণ উদযাপন উপলক্ষ্যে সোমবার সন্ধ্যায় বগুড়ায় উৎসব মুখর পরিবেশে বিশেষ আলোচনা সভা ও কেক কর্তন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Advertisements

নিরাপদ নিউজ এর সাব এডিটর মো: রকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বগুড়ার বগুড়া স্টেশন মাস্টার সাজেদুর রহমান সাজু, বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ (এসআই) আমিনুল ইসলাম, নিসচা বগুড়া জেলা শাখার প্রকাশনা সম্পাদক ইমরান তালুকদার নিপু, সাংবাদিক জাহিদুল ইসলামসহ নিরাপদ নিউজ এর পাঠক বৃন্দ।

Advertisements

অনুষ্ঠানে উপস্থিত বক্তরা তাদের বক্তব্যে বলেন, ইলিয়াস কাঞ্চনের সম্পাদনায় নিরাপদ নিউজ ডটকম অনলাইন ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এটি সরকার নিবন্ধিত একটি নিউজ পোর্টাল। নিরাপদ সড়ক বাস্তবায়নে জনসাধারনকে সচেতন করতে নিরাপদ নিউজ যথেষ্ট ভুমিকা পালন করে যাচ্ছে।

বক্তারা আরো বলেন, সত্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে নিরাপদ নিউজ অনলাইন পত্রিকা ইতোমধ্যে পাঠকদের হৃদয়ে স্থান করে নিয়েছে। এধারাবাহিকতা বজায় রেখে পত্রিকাটির উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন। আলোচনা পর্ব শেষে নিরাপদ নিউজের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন