English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বাচসাস’র উদ্যোগে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও চলচ্চিত্র বিষয়ক সেমিনার

- Advertisements -

বিনোদন প্রতিবেদক: বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি-বাচসাস মহান বিজয় দিবস উপলক্ষে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেল ৪টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের চলচ্চিত্র বিষয়ক সেমিনার ও বাচসাস সদস্য বীর মুক্তিযোদ্ধা সম্মাননা-২০২২ আয়োজন করেছে।

Advertisements

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমীন, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত। বক্তব্য রাখবেন বাচসাস সাধারণ সম্পাদক রিমন মাহফুজ। প্রবন্ধ পাঠ করবেন রাফি হোসেন, সদস্য, কার্যনির্বাহী পরিষদ। সভাপতিত্ব করেন রাজু আলীম, সভাপতি, বাচসাস।

Advertisements

১৯৭১-এর মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা প্রাপ্তি বাঙালি জাতির হাজার বছরের শ্রেষ্ঠ অর্জন। মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ ও অবদানের স্বীকৃতিস্বরূপ ‘বাচসাস সদস্য বীর মুক্তিযোদ্ধা সম্মাননা-২০২২’ প্রদান করা হবে। মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্য এ সম্মাননা পাচ্ছেন খ্যাতিমান সাংবাদিক আতাহার খান, সলিমউল্লাহ সেলিম, মাইনুল হক ভূঁইয়া ও এ জেড এম রাহাগীর।

অনুষ্ঠানে ড. মোহাম্মদ জাফর ইকবালের মুক্তিযুদ্ধের গল্প অবলম্বনে রাজু আলীমের পরিচালনায় ইমপ্রেস এর টেলিছবি সিনেমা ‘একজন দুর্বল মানুষ’ প্রদর্শিত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন