English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ভৈরবের সিনিয়র সাংবাদিক সড়কযোদ্ধা আসাদুজ্জামান ফারুক অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: ভৈরবের সিনিয়র সাংবাদিক, দৈনিক যুগান্তর এর ভৈরব প্রতিনিধি, ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি,নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার সহ- সভাপতি আসাদুজ্জামান ফারুক গুরুতর অসুস্থ হয়ে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত ২১ মার্চ রাতে তিনি নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন।

পরে তাকে রাতেই দ্রুত স্থানীয় আলশেফা হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে সেখানে চিকিৎসার পর তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে ডাক্তারগন জানান। তারপর কর্তব্যরত ডাক্তারের পরামর্শে এদিন ( মঙ্গলবার) রাতেই তাকে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের ৭ তলার ৩৪ নং কেবিনে প্রফেসর নুর আলম এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। হাসপাতালে ভর্তির পর তার শরীরের বিভিন্ন পরীক্ষা – নিরীক্ষাসহ যথাযথ চিকিৎসা চলছে।
প্রফেসর নুর আলম জানিয়েছেন, সাংবাদিক ফারুকের অবস্থা আগের চেয়ে ভাল আছে। তার চিকিৎসা চলছে। আরও কিছু পরীক্ষা – নিরীক্ষা করতে হবে। আশা করছি তিনি শীঘ্রই সুস্থু হয়ে উঠবেন। তাকে বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে বলে তিনি জানান।

সাংবাদিক ফারুক তার শরীরের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। নিরাপদ সড়ক চাই (নিসচা) প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব লিটন এরশাদ, দৈনিক যুগান্তর সম্পাদক সাইফুল আলম, মফস্বল সম্পাদক নাঈমুল করিম সহ বার্তা বিভাগের সকল সাংবাদিকবৃন্দ সাংবাদিক ও সড়কযোদ্ধা আসাদুজ্জামান ফারুকের সুস্থতা ও দোয়া কামনা করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন