English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সাংবাদিক রাজীব নূরের ওপর হামলাকারীদের অবিলম্বে আইনের আওতায় আনার দাবি ডিইউজের

- Advertisements -

পেশাগত দায়িত্ব পালনকালে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের স্পেশাল অ্যাসাইনমেন্ট এডিটর সাংবাদিক রাজীব নূর-এর ওপর বর্বরোচিত সন্ত্রাসী হামলায় নিন্দা জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

সোমবার ডিইউজে সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন এক বিবৃতিতে উদ্বেগ প্রকাশ করে এ হামলা জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সাংবাদিক ও সংবাদ মাধ্যমের ওপর একটি চক্র ধারাবাহিকভাবে আক্রমণ চালাচ্ছে। আপাতদৃষ্টিতে প্রতিটি হামলা বিচ্ছিন্ন ও পৃথক মনে হলেও হামলার উদ্দেশ্য যেন একই। দেশের সাংবাদিক ও সংবাদ মাধ্যমের কণ্ঠরোধ বা নিয়ন্ত্রণ করার জন্য এ ধরণের হামলা পরিকল্পিতভাবে ঘটানো হচ্ছে। হামলাকারীদের কেউ কেউ নিজেদের প্রভাবশালী মনে করলেও দেশের আইন সকলের জন্য সমান।

নেতৃবৃন্দ আরো বলেন, সাংবাদিক ও সংবাদ মাধ্যমকে আক্রমণকারী চক্রের সকল অশুভ ও অসাধু ব্যক্তিকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় সাংবাদিক সমাজ যদি বিচারের দাবিতে রাজপথে নেমে আসে তা হবে কলঙ্কময় উদাহরণ।

নেতৃবৃন্দ আগামী ৪৮ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে কর্মসূচি দিতে বাধ্য হবে বলেও হুশিয়ারি উচ্চারণ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন