English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বিজেএফডির প্রাণবন্ত আয়োজন ‘পিঠা উৎসব’

- Advertisements -

ঘন কুয়াশাকে উপেক্ষা করে ‘পিঠা উৎসব’ ঘিরে প্রাণবন্ত আড্ডা-খুশগল্পে শুক্রবারের সকালটিকে বিশেষভাবে স্মরণীয় করে রাখলো বিভিন্ন গণমাধ্যমের ঢাকায় কর্মরত ব্রাহ্মণবাড়িয়ার একঝাঁক সাংবাদিক।

Advertisements

ঢাকা রিপোর্টার্স ইউনিটি প্রাঙ্গনে শুক্রবার (২২ জজানুয়ারি) সকাল ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত চলে এ উৎসব। আনন্দঘন এই উৎসবে ঢাকায় সাংবাদিকতা পেশায় কর্মরত ব্রাহ্মণবাড়িয়াবাসীর মিলন মেলা বসে। উৎসবে মেতে ওঠে সাংবাদিকসহ পরিবারের সদস্যরাও।

সেইসঙ্গে ছিল জনপ্রিয় ‘রাজা মামার’ হরেক রকমের চা। মালাই, কাশ্মিরি, তেঁতুল চা ও রাজা মামার স্পেশাল চা। শৈত প্রবাহের কারণে শুক্রবার কুয়াশায় আচ্ছন্ন থাকে সকাল। এই শীতের সকালেই আয়োজিত পিঠা উৎসবে গরম গরম পিঠার স্বাদ গ্রহণের পাশাপাশি ধোঁয়া ওঠা বাহারি স্বাদের চা-ও অনুষ্ঠানে ভিন্নতা আনে।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ ও জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য সৈয়দ আবদাল আহমেদকে সঙ্গে নিয়ে ফিতা কেটে উৎসবের উদ্বোধন করেন বিজেএফডির সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা (জিটিভি) ও সাধারণ সম্পাদক শাহ মোতাসিম বিল্লাহ (মাছরাঙা টিভি)।

Advertisements

উৎসবে আরও অংশগ্রহণ করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি মিজান মালিক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নির্বাহী পরিষদ সদস্য জুবায়ের রহমান চৌধুরী, ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম, ডিআরইউ’র আপ্যায়ন সম্পাদক মুহাম্মদ নঈমুদ্দীন, পিআইবির উর্ধ্বতন কর্মকর্তা শেখ মজলিশ ফোয়াদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সাবেক যুগ্ম মহাসচিব জাকারিয়া কাজল, ডিআরইউ’র সাবেক সহ-সভাপতি আজমল হক হেলাল, আয়োজক সংগঠনের সিনিয়র সহ সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ, সহ সভাপতি শামীমুল হকসহ অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন