English

33 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে হবে: স্পিকার

- Advertisements -
Advertisements

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, স্বাধীনতার পঞ্চাশ বছরে সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উদযাপন জাতির জন্য গৌরবজ্জ্বল একটি অধ্যায়। এখন দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্য, শোষণ-বৈষম্যমুক্ত সোনার বাংলাদেশ নির্মাণে সকলকে একযোগে কাজ করতে হবে।

ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে জামালপুর জেলার ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ভাষা আন্দোলন, ঐতিহাসিক ছয় দফা, গণঅভ্যুত্থান, স্বাধীনতা সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়তে কিভাবে জনগণকে উদ্ভ’দ্ধ করে ছিলেন বিস্তারিতভাবে তা বর্ণনা করেন।

Advertisements

সভায় সভাপতিত্ব করেন ধর্ম প্রতিমন্ত্রী ও ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হক খান এমপি। বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আবুল কালাম আজাদ এমপি, মোজাফফর হোসেন এমপি, হোসনে আরা এমপি, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. লুৎফুল হাসান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সৈয়দ সামসুদ্দিন আহমেদ, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এড. বাকী বিল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মদ চৌধুরী। সঞ্চালনা করেন উপজেলার সাধারণ সম্পাদক আব্দুস সালাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন