English

25 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

ভৈরবে ট্রেন দুর্ঘটনায় ২৩ জনের মৃত্যুতে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের শোক প্রকাশ

- Advertisements -

কিশোরগঞ্জের ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

Advertisements

সোমবার ২৩ অক্টোবর এক শোকবার্তায় ইলিয়াস কাঞ্চন নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত আরোগ্য কামনা করে এক বিবৃতি দেন।

শোকবার্তায় ইলিয়াস কাঞ্চন বলেন, আজ সোমবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ভৈরব রেলস্টেশনের আউটার পয়েন্টে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটে এ পর্যন্ত প্রাপ্ত তথ্যমতে ২৩ জন যাত্রীর মৃত্যু ও বহু যাত্রী আহত হওয়ার ঘটনায় দেশবাসীর ন্যায় আমিও গভীরভাবে মর্মাহত ও শোকার্ত। এ ধরনের দুর্ঘটনা মর্মান্তিক ও হৃদয়বিদারক।

Advertisements

বিবৃতিতে ইলিয়াস কাঞ্চন দুর্ঘটনায় আহতদের আশু আরোগ্য কামনা করেন এবং ক্ষতিগ্রস্তদের সার্বিক সহযোগিতা দিতে সরকার/ স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান। সেই সাথে তিনি দুর্ঘটনার আসল কারণ উদঘাটনে সঠিক ভাবে তদন্ত করার দাবি জানান।

উল্লেখ্য, কিশোরগঞ্জের ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা শোকবার্তা প্রকাশ কালে ২৩ জন ছিলো। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, মালবাহী ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। একইসময় ভৈরব থেকে ঢাকায় যাচ্ছিল যাত্রীবাহী ট্রেন এগারো সিন্ধুর। ভৈরব রেলস্টেশনের আউটার পয়েন্টে ক্রসিংয়ে যাত্রীবাহী ট্রেনের শেষ দুই বগিতে ধাক্কা দেয় মালবাহী ট্রেনটি। এতে যাত্রীবাহী ট্রেনের কয়েকটি বগি উল্টে যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন