English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

আমরা শুধু নিজেদের জন্য পৃথিবীতে আসি নাই, মানুষের জন্য কিছু করতে এসেছি: ইলিয়াস কাঞ্চন

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সাথে মুন্সিগঞ্জ জেলা শাখার ভার্চুয়াল সভা আজ শুক্রবার ২৫ শে জুন বিকাল ৪.৩০ টায় অনুষ্ঠিত হয়।  মুন্সিগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক জনাব ইলিয়াস কাঞ্চন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা মহাসচিব জনাব সৈয়দ এহসান উল হক কামাল এবং কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন। অনুষ্ঠানটি সমন্বয়কের দায়িত্বেও ছিলেন এসএম আজাদ হোসেন তিনি।

এসময় মুন্সিগঞ্জ জেলা শাখার সদস্যদের মধ্যে উপস্থিত থেকে বিগত দিনের কর্মকান্ড ও ভবিষ্যত পরিকল্পনা বিষয়ে ভার্চুয়ালি বক্তব্য রাখেন মুন্সিগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মোঃ তাজুল ইসলাম, মোঃ জিয়াউর রহমান জীবন, এডভোকেট জানে আলম প্রিন্স, মোহাম্মদ আনোয়ার হোসেন মোল্লা, মোহাম্মদ ইব্রাহিম মিয়া, মোঃ মাসুদ রানা, কাউন্সিলর নার্গিস আক্তার,  সদস্য সচিব মাহাবুব আলম লিটন প্রমূখ।

অনুষ্ঠানের সঞ্চালক এবং নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন দিক নির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন। কেন্দ্রীয় কমিটির মহাসচিব জনাব সৈয়দ এহসান উল হক কামাল বলেন সামাজিক কাজকর্ম করার সাথে সাথে প্রশাসনের সাথে আপনাদের যোগাযোগ রাখতে হবে, বিভিন্ন কার্যক্রমে  আপনাদের অংশগ্রহন কমে গেলে জায়গাটা অন্য কেউ দখল করে ফেলবে। তিনি বলেন, ৩৯ সদস্যবিশিষ্ট কমিটির একটি লিষ্ট করে পাঠাবেন এবং সেখানে প্রায় ১৩ জন মহিলা সদস্য রাখার চেষ্টা করবেন। অন্য উপজেলার কমিটিগুলো সম্পন্ন করবেন। তিনি আরো বলেন আমি আশা করি বাংলাদেশের ১০টি ভালো কমিটির মধ্যে আপনাদের মুন্সীগঞ্জ জেলা কমিটি থাকবে।

প্রধান অতিথির বক্তব্যে নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা সভাপতি জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, আমরা শুধু নিজেদের জন্য পৃথিবীতে আসি নাই, আমরা মানুষের জন্য কিছু করতে এসেছি। আপনারা মুন্সিগঞ্জ জেলা থেকে অনেক কাজ করেছেন এবং করবেন- আল্লাহ তায়ালা আপনাদের সকল ভাল কাজের উত্তম প্রতিদান দান করুন। তিনি আরো বলেন মুন্সিগঞ্জ জেলা থেকে কমিটির লিস্ট করে পাঠাবেন আমরা অনুমোদন দিয়ে দেব। আমি আশা করব সড়ক দুর্ঘটনামুক্তএকটা বাংলাদেশ গড়ার জন্য আপনারা মুন্সিগঞ্জ থেকে অগ্রণী ভূমিকা পালন করবেন।

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন