English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ত্রাণ নিয়ে ওসমানীনগরের সাদীপুর ইউনিয়নের পথে ইলিয়াস কাঞ্চন ও নিসচার টিম

- Advertisements -

মাথার উপর প্রখর রোদকে উপেক্ষা করে বন্যার পানিতে ভিজে সিলেটে বানভাসি মানুষের পাশে দাঁড়াতে নৌকা যোগে নিসচার টিম নিয়ে ওসমানীনগরের ২নং সাদীপুর ইউনিয়নের পথে রওনা দিয়েছেন ইলিয়াস কাঞ্চন।

Advertisements

সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যা হয়েছে। বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও এখনও পানিবন্দি রয়েছেন লাখ লাখ মানুষ। বাড়ি-ঘর তলিয়ে যাওয়ায় এখনও মানুষজন রয়েছেন আশ্রয়কেন্দ্রে। দেখা দিয়েছে খাদ্য,বিশুদ্ধ পানি ও ওষুধের সঙ্কট।

এ অবস্থায় সরকারের পাশাপাশি বন্যার্তদের পাশে এগিয়ে এসেছে নিসচা। সিলেটে বানভাসি মানুষের পাশে দাঁড়াতে গতকাল সিলেট পৌছেছেন ইলিয়াস কাঞ্চন। আজ এখন তিনি ত্রাণ নিয়ে নৌকা যোগে নিসচার টিম নিয়ে ওসমানীনগরের ২নং সাদীপুর ইউনিয়নের পথে রয়েছেন।

নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ শিল্পী সমিতির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনসহ নিসচার কেন্দ্রীয় নেতৃবৃন্দ তাঁর সাথে রয়েছেন পাশাপাশি স্থানীয় নিসচা শাখা সংগঠনের নেতৃবৃন্দও আছেন।

Advertisements

জানা গেছে, পুরা দিন নিসচার কেন্দ্রীয় কমিটি ও নিসচা মহানগর শাখার সহযোগিতায় সিলেটের বিভিন্ন জায়গায় বানভাসি মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

গতকাল সিলেট পৌছে ইলিয়াস কাঞ্চন একটি ভিডিও বার্তায় দেশবাসীর উদ্দেশ্যে কিছু কথা বলেন। এসম তিনি আজ সিলেটের বন্যকবলিত অসহায় মানুষের পাশে থেকে নিজে ত্রাণ বিতরণ করার কথা জানান ও এই কার্যক্রম নিসচার পক্ষ্য থেকে অব্যহত থাকবে বলেও অবগত করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন