English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

নিসচা’র ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটি ও প্রকাশনা কমিটি গঠন

- Advertisements -

আগামী ০১ ডিসেম্বর ২০২৩ নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী। প্রতিষ্ঠাবার্ষিকী সফল ভাবে উদযাপন করার লক্ষ্যে গত ২৬ অক্টোবর নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর কেন্দ্রীয় কমিটির সভায় ‘প্রতিষ্ঠাবার্ষিকী’ উদযাপন কমিটি গঠন করা হয়। আজ নিসচা চেয়ারম্যান উদযাপন কমিটির অনুমোদন দেন। অনুমোদন শেষে ৪৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির নাম ঘোষণা করেন মহাসচিব লিটন এরশাদ।

সভা শেষে আরও জানানো হয়েছে উদযাপন কমিটির আহবায়ক নির্বাচিত হয়েছেন মোঃ রোকনুজ্জামান রোকন, যুগ্ম আহবায়ক আব্দুর রহমান ও এ কে আজাদ এবং সদস্য সচিব নির্বাচিত হয়েছেন কাইয়ুম খান।

Advertisements

কমিটির অন্যান্য সদস্যরা হলেন:
বেলায়েত হোসেন খান নান্টু, মোঃ গনি মিয়া বাবুল, আসাদুর রহমান, এস এম আজাদ হোসেন, জহিরুল ইসলাম মিশু, এড. তৌফিক আহসান টিটু, সৈয়দ একরামুল হক, এ.কে.এম ওবায়দুর রহমান, ইঞ্জি: মো: নাহিদুল ইসলাম, মোঃ মফিজুর রহমান খান বাবু, মোঃ মহসিন হোসেন খান, এম. নাহিদ মিয়া, কামাল হোসেন খান, শারমিন সুলতানা, সেকান্দার আলম রিন্টু, শফিক আহমেদ সাজিব, আব্দুল কাদের চৌধুরী মুন্না, এম. ইকবাল হোসেন, এম. জামাল হোসেন মন্ডল, মোঃ আলাল উদ্দিন, মোঃ নুরুল হুদা, আব্দুর রাজ্জাক, এড. দীপক কুমার সরকার, তাহমিদ ঈশাদ রিপন, ডঃ হরিপদ রায়, মোঃ রকিবুল ইসলাম সোহাগ, মোঃ ইমরান হোসেন, মোঃ মন্টু, মোঃ আনোয়ার হাবিব কাজল, লায়ন সাব্বির আহমেদ হাজরা (শ্যামল), মোঃ ফজলুর হক পাটোয়ারী, মোঃ আনোয়ার হোসেন, মোঃ হানিফ তালুকদার,মো: মিজানুর রহমান, হাফেজ মাওলানা নাজমুল আলম, মো: ফেরদৌস, সাইফুল ইসলাম, মোঃ রফিকুল ইসলাম, মো: ইমরান হোসেন (রানা) শিকদার, বিকাশ দাস গুপ্ত, মো: ইসমাইল হোসেন, হামিদুল হক শিখিল, এড. মো: ইকবাল হোসেন ভূঁইয়া।

কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক প্রতিবারের ন্যায় এবারও প্রতিষ্ঠাবার্ষিকীতে ‘নিরাপদ’ নামে স্মরণিকা প্রকাশ হবে। একারণে একই দিনে প্রকাশনা কমিটি ও অর্থ কমিটির অনুমোদন দেন নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। অর্থ উপকমিটির আহবায়ক- আসাদুর রহমান, সদস্য- সৈয়দ একরামুল হক, মোঃ আনোয়ার হোসেন, মোঃ ফজলুল হক পাটোয়ারি, মোঃ ফেরদৌস, সাইফুল ইসলাম নির্বাচিত হয়েছেন এবং প্রকাশনা কমিটির আহবায়ক – এ.কে আজাদ, সদস্য- মোঃ গনি মিয়া বাবুল, এ.কে.এম. ওবায়দুর রহমান, মোঃ মহসিন হোসেন খান, আব্দুর রাজ্জাক, কামাল হোসেন খান, মোঃ আলাল উদ্দিন, মোঃ রকিবুল ইসলাম সোহাগ, ইঞ্জিঃ মোঃ ইয়াছিন ইকরাম খান নির্বাচিত হয়েছেন।

Advertisements

উল্লেখ্য, নিসচা প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব ইলিয়াস কাঞ্চন এবং মহাসচিব জনাব লিটন এরশাদ পদাধিকার বলে উদযাপন ও সকল উপকমিটির সদস্য।

বিবৃতিতে নিসচা জানিয়েছে, এবারও গত বছরের ন্যায় দুগ্ধজাত ছাগল (মাতৃছাগল) সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হবে। এক্ষেত্রে কেন্দ্র থেকে একটি ছাগল এবং শাখা থেকে একটি ছাগল মোট ২টি ছাগল (কমপক্ষে) বিতরণ করার সিদ্ধান্ত হয়েছে। কোন শাখা দুইয়ের অধিক ছাগল বিতরণ করবে বলে জানানো হয়েছে।

০১ ডিসেম্বর ২০২৩ নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে উদযাপন কমিটিসহ আজ অনুমোদিত সকল কমিটির আহবায়ক-সদস্য সচিব ও সকল সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান নিসচার চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। সেই সাথে তিনি প্রতিষ্ঠাবার্ষিকী পালনে দায়িত্বরত সকল নেতৃবৃন্দসহ দেশবাসী সকলের প্রতি আহবান জানান সড়ক দুর্ঘটনারোধে সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই প্রতিষ্ঠা হয়েছে দেশের সড়ক দুর্ঘটনা রোধ করার জন্য। আমরা চাই সবার সক্রিয় প্রচেষ্টায় আমরা একদিন নিরাপদ সড়ক প্রতিষ্ঠা করতে সক্ষম হবো। তিনি সকলকে স্বত:স্ফুর্ত অংশগ্রহণে দিবসটি উদযাপনের আহবান জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন