English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নিসচা কেন্দ্রীয় কমিটির সাথে দাগনভূঞা শাখার ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

- Advertisements -

আজ শনিবার (১০ জুলাই) বিকালে  নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সাথে দাগনভূঞা শাখা কমিটির ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

দাগনভূঞা শাখার সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এসময় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব সৈয়দ এহসান উল হক কামাল, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন।

কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন এর পরিচালনায় দাগনভূঞা শাখা কমিটির উপদেষ্টা মীর হোসেন সুমন, সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক কাজী ইফতেখার, সহ-সম্পাদক এম রহমান সোহেল, সদস্য নুরুল ইসলাম, ইয়াছিন, বিপ্লব প্রমুখ অংশগ্রহণ করেন ও বক্তব্য রাখেন।

এসময় সংগঠনের দাগনভূঞা শাখার বিগত সময়ের কার্যবিবরনী তুলে ধরেন দাগনভূঞা শাখার সভাপতি শহীদুল ইসলাম। এবং আগামী দিনের পরিকল্পনা সুচীও নিসচা চেয়ারম্যানকে অবহিত করেন তিনি। অন্যদিকে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও মহাসচিব দাগনভূঞা শাখা কমিটিকে দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন।

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন