English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নিসচা কেন্দ্রীয় কমিটির সাথে দুর্গাপুর উপজেলা শাখার জুম মিটিং অনুষ্ঠিত

- Advertisements -

আজ বুধবার ২৩ জুন নিসচা কেন্দ্রীয় কমিটির সাথে নিসচা দুর্গাপুর উপজেলা শাখা’র আহবায়ক মোহাম্মদ নুরুল আলম এর সভাপতিত্বে এক ভাার্চৃুয়াল সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জননন্দিত চিত্রনায়ক জনাব ইলিয়াস কাঞ্চন । বিশেষ অতিথি ছিলেন নিরাপদ সড়ক চাই এর মহাসচিব সৈয়দ এহসান উল হক কামাল ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সদস্য সচিব জনাব ফেরদৌস আকঞ্জি এবং অনুষ্ঠান পরিচালনার সার্বিক তত্বাবধানে ছিলেন এস.এম আজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক, নিরাপদ সড়ক চাই । শুভেচ্ছা বিনিময় শেষে আহবায়ক মোঃ নুরুল আলম সংগঠনের বর্তমান ও ভবিষৎ পরিকল্পনা তুলে ধরেন। সড়ক দুর্ঘটনারোধে চালকদের পেশাগত দক্ষতা ও পুলিশী হয়রানি ঠেকাতে কাউন্সেলিং বোর্ড গঠন ও কর্মশালা একটি ডকুমেন্টারী তৈরীসহ নানা পরিকল্পনার কথা তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব ইলিয়াস কাঞ্চন বলেন, যে সুসং দুর্গাপুরের মতো একটি উপজেলাতে নিরাপদ সড়ক চাই- সংগঠনটির শাখা আছে বলেই দুঘটনা স্থানীয় ভাবে কিছুটা হলেও কমেছে তাই সকলকে আন্তরিক ও নিষ্ঠার সাথে কাজ করার জন্যে উদাত্ত আহবান জানান এবং সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান ।

দুর্গাপুর ভার প্রাপ্ত থানা পুলিশ কর্মকর্তা জনাব মোঃ শাহীনুর ই আলমকে বিশেষ ধন্যবাদ জানান । তিনি একটি পুর্ণ্বাঙ্গ কমিটি গঠনেরও তাগিদ প্মরদান করেন উপজেলা আহবায়ক মোঃ নুরুল আলমকে ।

বিশেষ অতিথি জনাব সৈয়দ এহসান উল হক কামাল বলেন নিরাপদ সড়ক আন্দোলনের পাশাপাশি বনায়নসহ নানামুখী জনকল্যানকর কাজ করতে হবে । এছাড়াও বক্তব্য রাখেন দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা জনাব শাহীনুর ই আলম, এড়ভোকেট সজয় চক্রবর্তী, বিরিশিরি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ এর অধ্যক্ষ জনাব শাফিয়া সুলতানা ও রিফাত ্মআহম্মেদ রাসেল ও পপি সাহা প্রমুখ।

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন