English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির ১ম সভা অনুষ্ঠিত

- Advertisements -

গত ০৪ নভেম্বর ২০২৩, শনিবার সন্ধ্যা ৭:৩০ টায় নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কার্যালয়ে ০১ ডিসেম্বর নিসচার ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উদযাপন কমিটির ১ম সভা আহবায়ক জনাব মোঃ রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

Advertisements

সভা পরিচালনা করেন উদযাপন কমিটির সদস্য সচিব জনাব মোঃ কাইয়ুম খান। উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উদযাপন কমিটির সদস্য এম. জামাল হোসেন মণ্ডল, মোঃ আলাল উদ্দিন, মোঃ ইমরান হোসেন রানা, এড. মোঃ ইকবাল হোসেন ভুঁইয়া, মোঃ গনি মিয়া বাবুল, মোঃ হানিফ তালুকদার, ইসমাইল হোসেন, মোঃ নুরুল হুদা, এড. তৌফিক আহসান টিটু, মোঃ নাহিদ মিয়া, নাসিম রুমি, এ.কে আজাদ, কামাল হোসেন খান, আব্দুর রহমান ও মোঃ আনোয়ার হোসেন। আলোচনায় আহবায়ক জনাব মোঃ রোকনুজ্জামান রোকন বলেন, চেয়ারম্যান মহোদয় ও মহাসচিবের সাথে আলোচনাক্রমে কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisements

তিনি সিদ্ধান্তসমূহ সকলের নিকট উপস্থাপন করেন। উপস্থিত সকলের চেয়ারম্যান মহোদয় ও মহাসচিবের সিদ্ধান্তের সাথে সহমত পোষণ করেন এবং সকলের সম্মেলিত আলোচনায় কিছু প্রস্তাবনা উঠে আসে।

প্রস্তাবনাগুলো হচ্ছে স্মরণিকায় লেখা হবে বিষয়ভিত্তিক,স্মরণিকার সম্পাদক এ কে আজাদ, মাটির ব্যাংকের অর্থ আদায় করবেন আব্দুর রহমান, ৩০ বছর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলন মেলা করা যায় কিনা, স্মরণিকায় প্রতি সদস্য কমপক্ষে ১০ হাজার টাকার বিজ্ঞাপন প্রদান, মূল অনুষ্ঠানে শাখা প্রতিনিধি রাখার প্রস্তাব, প্রতিটি শাখায় ছাগল বিতরণ (কেন্দ্র থেকে ১টি), যুগ্ম মহাসচিব মোঃ গনি মিয়া বাবুলের ২০ হাজার টাকার বিজ্ঞাপন দেওয়ার প্রতিশ্রুতি, কেন্দ্রীয় ও শাখা কমিটির বাৎসরিক আয় ব্যয় এর তথ্য সংগ্রহ করবেন আব্দুর রহমান, শাখা কমিটির মেয়াদ যাচাই বাছাই এস এম আজাদ হোসেন, সাফল্যের ৩০ বছর স্লোগান থাকতে হবে, সড়কে শৃঙ্খলায় বিশেষ সম্মাননা দেওয়া যায় কিনা, সদস্যকে নোটখাতাসহ সভায় আসতে হবে, ২৫ ডিসেম্বরের মধ্যে ছাগলের টাকা শাখায় প্রেরণ করতে হবে, কমপক্ষে ৫০টিরও বেশি শাখায় ছাগল বিতরণ করতে হবে। আলোচনার এক সময় মহাসচিব জনাব লিটন এরশাদ উপস্থিত হন। তিনি কার্যক্রমের সার্বিক বিষয় শুনেন এবং তার পূর্ব অভিজ্ঞতা থেকে সভাকে জনাব এ কে আজাদ, জনাব আব্দুর রহমান, জনাব মহসিন, আব্দুল আলীম ও জনাব মোঃ রকিবুল ইসলাম সোহাগের সহযোগিতা নেওয়ার পরামর্শ দেন। সভায় প্রস্তাবিত প্রস্তাবনা চেয়ারম্যান মহোদয়ের সাথে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত পরবর্তীতে সকলকে অবহিত করা হবে জানানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন