English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

ঈদুল আযহা উপলক্ষে নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার লিফলেট ও ফুল বিতরণ 

- Advertisements -
Advertisements

আজ বিকেল ৪:৩০ ঘটিকায়।সড়কে শৃঙ্খলা আনায়নে ও আগামীকাল পবিত্র ঈদুল আযহা কে সামনে রেখে সচেতনতা মূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের রাউজান উপজেলার শেষ সীমান্ত ও রাঙ্গামাটি জেলা প্রবেশ মুখে সু-পরিচিত গিরিছায়া রেস্টুরেন্ট পাশে।

চালক ও যাত্রীদের সচেতনতা মূলক লিফলেট প্রদাণ করেন নিসচা চট্টগ্রাম উত্তর জেলা কমিটির সদস্যবৃন্দ। এ সময় চালকের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে লিফলেট বিতরণ ও মোটরসাইকেল চালকদের হেলমেট ব্যবহার কেন বাধ্যতা মূলক সে বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরেন নিসচা কর্মীরা এবং হেলমেট ব্যবহারকারী চালকদের উৎসাহ প্রদানের জন্য লাল-গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা যানান নিসচা সদস্যবৃন্দ ও রাউজান হাইওয়ে পুলিশ এবং প্রাইভেট কার চালক ও আরোহীদের সিট বেল্ট ব্যবহারে সচেতন করা হয়। উল্টো পথে চলাচল করা যানবাহন এর কারণে সড়কে দূর্ঘটনার সম্ভব না খুবই বেশি এই মহাসড়কে যেন অনাকাঙ্খিত দূর্ঘটনা না ঘটে সে জন্য উল্টো পথে গাড়ি না চালানোর জন্য চালকদের বিশেষভাবে সতর্ক করা হয়েছে।

Advertisements

এসময় সচেতনতা মূলক কাজে অংশ গ্রহন করেন রাউজান হাইওয়ে থানার এস, আই, জনাব মোঃ আলমগীর, কনস্টেবল মোঃ মাসুদ, নারায়ন চন্দ্র ও নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার আহ্বায়ক জয় দাশ গুপ্ত কার্যকরি সদস্য অন্তর দাশ,সৌরভ দাশ, সাধারণ সদস্য পার্থ প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন