English

32 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

জনসচেতনতামূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় নিসচা বড়লেখা শাখাকে সংবর্ধনা প্রদান

- Advertisements -

সামাজিক-মানবিক ও জনসচেতনতামূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

Advertisements

মৌলভীবাজারের বড়লেখায় জাকির হোসেন জুমনের একক পৃষ্টপোষকতায় ও উপজেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় এবং তারুণ্য নাট্যগোষ্ঠীর আয়োজনে ৫ দিনব্যাপী বইমেলা ও নাট্যোৎসবে প্রথম থেকে সমাপনী কার্যদিবস পর্যন্ত জনসচেতনতামূলক ক্যাম্পেইন, প্রচারাভিযান, ব্যানার, ফেস্টুন এবং স্টল স্থাপনের মাধ্যমে দর্শনার্থীদের সড়ক দুর্ঘটনারোধে সচেতনতাবৃদ্ধিমূলক বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত হয়। তাছাড়া প্রতিনিয়ত বড়লেখা উপজেলায় নিসচার সামাজিক-মানবিক, জনসচেতনতামূলক কার্যক্রমসহ জাতীয় দিবস পলনে ও জনহিতকর কর্মে বিশেষ অবদান রাখায় প্রাচীনতম সাংস্কৃতিক সংগঠন তারুণ্য নাট্যগোষ্ঠী কৃর্তক এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

Advertisements

বুধবার (৯ মার্চ) রাত ৮ ঘটিকায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে সমাপনী দিবসের আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি প্রভাষক বদরুল ইসলাম মনু, অনলাইন রিপোর্টার্স ক্লাবের সভাপতি তপন চৌধুরী, তারুণ্য নাট্যগোষ্ঠীর সহ-সভাপতি হানিফ পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক সালমান কবির, প্রভাষক মুফিজুর রহমান রাসেল ও অনলাইন রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি ফয়সাল মাহমুদের নিকট হতে সংবর্ধনা স্মারক ক্রেস্ট গ্রহণ করেন নিসচা’র কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া ও কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন।

উল্লেখ্য, এ সময় অতিথিবৃন্দরা বলেন, নিসচা বড়লেখা উপজেলা শাখা সড়ক দুর্ঘটনারোধে ও সামাজিক-মানবিক কল্যাণে জনহিতকর কাজ করে যাচ্ছে। বিশেষ করে বিভিন্ন জাতীয় দিবসে তাদের কর্মসূচি এবং উপস্থিতি ইতিমধ্যে প্রশংসিত হয়েছে। অত্র জেলার মধ্যে একটি স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে প্রশংসার দাবি রাখে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন