English

30 C
Dhaka
সোমবার, আগস্ট ৮, ২০২২
- Advertisement -

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা বড়লেখা শাখার মাসব্যাপী কর্মসূচি গ্রহণ

- Advertisements -

২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ২১ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে এক জরুরী সভা অদ্য ২২ সেপ্টেম্বর রোজ বুধবার রাঁত ৭ ঘটিকায় অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

Advertisements

নিসচা বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে ও দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাসের পরিচালনায় সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা’র পৃষ্টপোষক ও হানিফ মোবাইল এন্ড বিকাশ কাস্টমার কেয়ারের স্বত্বাধিকারী মোহাম্মদ হানিফ পারভেজ এবং শিক্ষক মোহাম্মদ তারেক হাসনাত।

সভায় আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে অক্টোবর মাসব্যাপী নিসচা বড়লেখা শাখার বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।
কর্মসূচির মধ্যে রয়েছে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ, গণপরিবহনে স্টিকার বিলি, জনসচেতনতা মূলক ক্যাম্পেইন, বৃক্ষরোপণ কর্মসূচি, সকল সড়ক দ্রুত সংস্কারের দাবিতে স্মারকলিপি পেশ, চালক ও যাত্রীদের মধ্যে ফ্রি মাক্স বিতরণ, পরিবহন শ্রমিক, ট্রাফিক পুলিশ ও সুশীল সমাজের সাথে মতবিনিময়, স্কুল, কলেজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জনসচেতনতামূলক ক্যাম্পেইন, ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা, জাহানারা কাঞ্চনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল, বিভিন্ন ঝুঁকিপূর্ণ সড়ক, গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের পাশে জনসচেতনতা মূলক সাইনবোর্ড স্থাপন এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি।

Advertisements

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নিসচা বড়লেখা উপজেলা শাখার -সহ সভাপতি মার্জানুল ইসলাম, আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আহমেদ নোমান, আমান হাসান, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমন, সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, যুব বিষয়ক সম্পাদক মুহাম্মদ বদরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন, হাফিজুর রহমান জিল্লু, রেদোয়ান আহমদ রুম্মান সহ প্রমুখ।

উল্লেখ্য: এবার জাতীয় নিরাপদ সড়ক দিবস এর প্রতিপাদ্য বিষয় হচ্ছে ‘আইন মেনে চললেই তবে নিরাপদ সড়ক নিশ্চিত হবে’৷

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন