English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

ডিসি ও এসপির সাথে নিসচা বগুড়া শাখার নেতৃবৃন্দদের সৌজন্য সাক্ষাৎ ও আলোচনা

- Advertisements -
Advertisements

আজ দুপুর ১২টায় বগুড়া জেলা প্রশাসক জনাব মোঃ সাইফুল ইসলাম ও বগুড়ার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তীর সাথে নিসচা বগুড়া শাখার নেতৃবৃন্দদের সৌজন্য সাক্ষাৎ ও আলোচনা হয়। এসময় নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটি কর্তৃক প্রকাশিত স্মরণিকা জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে উপহার প্রদান করা হয়।

স্মরণিকা প্রদানকালে সংক্ষিপ্ত এক আলোচনায় নিসচা বগুড়া জেলা শাখার সভাপতি মোস্তাফিজার রহমান নিসচার অনুসন্ধান প্রতিবেদন উপস্থাপন করেন এবং বলেন, দ্রুত যাওয়ার প্রবনতা, অবৈধ গাড়ি পার্কিং, ফিটনেসবিহীন গাড়ী চলাচল, বিভিন্ন স্থানে জেব্রা ক্রসিং না থাকা সহ প্রয়োজনীয় স্থানে স্পিড ব্রেকার না থাকার কারণে বেশির ভাগ সড়ক দূর্ঘটনা ঘঠছে। এবং হেলমেট ছাড়া বাইক আরোহীদের সচেতন করার ওপর গুরুত্বআরোপ করেন ও দূর্ঘটনা রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেন।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক হাসিবুর রহমান বিলু, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক জাহিদুর রহমান, প্রচার সম্পাদক ইমরান, কার্যনির্বাহী সদস্য শহিদুল ইসলাম, সাদমান সোহাগ, রবিউল ইসলাম সোহাগ, আমিন ইসলাম প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন