English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

ডুমুরিয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

- Advertisements -
Advertisements

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে ডুমুরিয়ায় র‍্যালী, আলোচনা সভা ও লিফলেট বিতরণ করা হয়। এবারের প্রতিপাদ্য ছিল, আইন মেনে সড়কে চলি, স্মর্ট বাংলাদেশ গড়ে তুলি। সকাল ১১টায় নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে র‍্যালীটি ডুমুরিয়া উপজেলা চত্বর থেকে শুরু হয়ে প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে বাস স্ট্যান্ডে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা শাখার আহবায়ক খান মহিদুল ইসলাম’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুলের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্যদেন, উপজেলা নির্বাহী অফিসার শরীফ আসিফ রহমান, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া,খর্নিয়া হাইওয়ে ফাঁড়ী ইনচার্জ সওকাত হোসেন, ইনচার্জ ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সরদার শরীফুল ইসলাম, ডুমুরিয়া প্রেসক্লাব’র সভাপতি এস,এম জাহাঙ্গীর আলম, সমাজ সেবক প্রভাষক আব্দুল কাইয়ুম জমাদ্দার, শেখ সেলিম আক্তার স্বপন, নিসচা’র উপদেষ্টা খান আনিসুজ্জাম,সম্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্য সচীব শেখ মোশাররফ হোসেন, আ’লীগ নেতা জি এম ফারুক হোসেন, শ্রমিক লীগের এরশাদ মোল্লা, আলোচনা সভায় বক্তারা মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত জাহানারা কাঞ্চনের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন একটি মর্মান্তিক মৃত্যুর মধ্য দিয়ে আজ বাংলাদেশের চলচিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে যে সড়ক আন্দোলন শুরু হয়েছে আমরা তাকে সম্পূর্ণভাবে সমর্থন জানাই এবং তার এই কর্মযজ্ঞে সবসময় সব ধরনের সহযোগিতা দিয়ে পাশে থাকবো।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন।

Advertisements

নিসচা যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম সোহাগ খান, শেখ ওমর ফারুক, আসাদুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মোঃ মোক্তার হোসেন, প্রচার সম্পাদক খান আরিফুজ্জামান নয়ন, কোষাধক্ষ্য জুয়েল বিশ্বাস, যুব বিষয়ক সম্পাদক এসকে বাপ্পি, কার্যকরী সদস্য সরদার বাদশা, শ্যামল কুমার দাস, তন্ময় অধিকারী,গাজী সোহেল আহমেদ, আব্দুর রহমান বেপারী, এম এ জলিল, খান মুজাহিদুল ইসলাম সেতু, প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন