English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

ধামরাইয়ে যানবাহনে ভাড়া নির্ধারণে নিসচা’র উদ্যোগে মেয়র কে চিঠি প্রদান

- Advertisements -

ঢাকার ধামরাই পৌরসভায় তিন চাকার যানবাহনের ভাড়া সংক্রান্ত বিষয়ে যাত্রী হয়রানি বন্ধে নির্দিষ্ট ভাড়ার তালিকা নির্ধারণের অনুরোধ জানিয়ে পৌর মেয়র গোলাম কবির মোল্লাকে চিঠি দিয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) ধামরাই শাখা।

সোমবার (৮ আগষ্ট) সকালের দিকে নিসচা’র ধামরাই শাখার সভাপতি মোঃ নাহিদ মিয়ার স্বাক্ষরিত একটি চিঠি পৌর মেয়রের হাতে তুলে দেন নিসচা’ ধামরাই শাখার নেতৃবৃন্দরা।

Advertisements

চিঠিতে পৌর মেয়রকে অনুরোধ করে বলা হয়েছে, পৌরসভা এলাকার গুরুত্বপূর্ণ বেশ কিছু সড়ক রয়েছে যে সড়কে প্রতিনিয়ত ছোট, মাঝামাঝি ধরনের ৩ (তিন) চাকার যানবাহানে জনসাধারণের চলাচল করতে হয়।

কিন্তু দুঃখের বিষয় হচ্ছে এই যানবাহনের নির্ধারিত ভাড়ার তালিকা না থাকার ফলে অতিরিক্ত ভাড়া আদায়ে যাত্রীরা হয়রানির শিকার হচ্ছে। এমন কি এ নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে মারামারি পর্যন্ত হয় যা অত্যান্ত লজ্জাজনক।

বিষয়টি আপনার সু-দৃষ্টির ভিত্তিতে এবং জনগণের ভোগান্তি দুরীকরণে আপনার আন্তরিকতার মাধ্যমে অতি দ্রুত সমস্যা সমাধানের জন্য বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি ও বিশ্বাস করি অতি অল্প সময়ের মধ্যে জনস্বার্থে কাজটি সম্পাদন করে আমাদের কৃতার্থ করবেন।

Advertisements

এবিষয়ে নিরাপদ সড়ক চাই ধামরাই শাখার সভাপতি মোঃ নাহিদ মিয়া বলেন, ধামরাইয়ে ইতিমধ্যে ৩ চাকার যানবাহনের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। কিন্তু এ সব যানবাহনে নির্ধারিত ভাড়ার চার্ট না থাকায় অতিরিক্ত ভাড়া আদায়ে যাত্রীদের হয়রানি শিকার হতে হয় প্রতিনিয়ত যা অত্যান্ত দৃষ্টিকটূ।

আনুমানিক ১০ বছর পূর্বে সাবেক পৌর মেয়র একটি ভাড়ার তালিকা নির্ধারণ করেছিলো কিন্তু বর্তমানে এমন তালিকা না থাকায় অনেক সময় বাকবিতন্ডায় মারামারি পর্যন্ত হচ্ছে।

তাই আমরা আমাদের পক্ষ থেকে জনদূর্ভোগ দূরীকরণে বর্তমান মেয়র সাহেব কে এই বিষয়ে দাবি জানিয়ে চিঠি প্রদান করি। আমাদের প্রত্যাশা উক্ত বিষয়ে একটি সুন্দর সমাধান করবেন বলে বিশ্বাস করি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন