English

29 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার জনসচেতনামূলক লিফলেট বিতরণ

- Advertisements -

খান মহিদুল ইসলাম,ডুমুরিয়া:  শনিবার সকাল ১১ টায় খুলনা সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া মহিলা কলেজ মোড়ে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার উদ্যোগে খুলনা জেলা ট্রাফিক পুলিশের সহযোগিতায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক আইন সম্মিলিত লিফলেট বিতরণ করা হয়।

Advertisements

খুলনা সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ায় প্রতিনিয়ত ছোট বড় সড়ক দুর্ঘটনা ঘটে চলেছে ,সড়ক দুর্ঘটনা রোধে সরকারের পাশাপাশি নিরাপদ সড়ক চাই’র কর্মীরা দেশব্যাপী জনসচেতনামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। আজ সকাল থেকে সড়ক দুর্ঘটনা রোধে সড়কে শৃঙ্খলা ফেরাতেখুলনা জেলার ট্রাফিক পুলিশ নিরলস ভাবে কাজ করে চলেছেন।

Advertisements

এসময় সড়কে শৃঙ্খলা ফেরাতে অবৈধ যানবাহনের বিরুদ্ধে খুলনা জেলা ট্রাফিক পুলিশের টিএস আই জাকির হোসেন ও টিএসআই আকবর হোসেন এর নেতৃত্বে মহাসড়কে চলাচলরত অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযান পরিচালিত হয়।অভিযানে ফিটনেস, রেজিস্ট্রেশন, হেলমেট বিহীন এবং অবৈধ যানবাহনের বিরুদ্ধে মামলা রুজু এবং থানায় আটক করেন।

এসময় সড়ক আইন মেনে পথ চলার আহ্বান জানিয়ে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে সড়কে চলাচলরত যানবাহন চালক, পথচারী, শ্রমিক এবং জনসাধারণের মাঝে ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণ কার্যক্রমের উপস্থিত ছিলেন খুলনা জেলা ট্রাফিক পুলিশের টি এস আই জাকির হোসেন, আকবর হোসেন ও সঙ্গীয় ফোর্স এবং নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখা’র সভাপতি খান মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল, ,কার্যকরী সদস্য গাজী সোহেল আহমেদ, আব্দুর রহমান বেপারী, সৌমিত দাস,তারক দাস,হিরামন, এম এ জলিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন