English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

নিসচা কমলগঞ্জ শাখার পক্ষ থেকে ইউএনও এবং থানা নির্বাহী কর্মকর্তার সাথে শুভেচ্ছা বিনিময়

- Advertisements -

মৌলভীবাজার জেলা কমলগঞ্জ উপজেলা নিরাপদ সড়ক চাই কমলগঞ্জ উপজেলা শাখা দেশ সেরা সংগঠনের সম্মাননা পাওয়া উপলক্ষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কমলগঞ্জ থানা নির্বাহী কর্মকর্তার সাথে শুভেচ্ছা বিনিম ও সৌজন্যে সাক্ষাৎ ১৬ মে বৃহস্পতিবার বিকাল ত ঘটিকায়।উল্লেখ যে গত ১১ মে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নিসচা’র কেন্দ্রীয় ১০ম জাতীয় মহাসমাবেশ সারা দেশের দেশের মধ্যে ১০ টি উপজেলা সেরা সংগঠন হিসেবে পুরস্কার পায়। আর ১ম বারের মত দেশ সেরা সংগঠনের পুরুষ্কার পায় নিসচা কমলগঞ্জ উপজেলা শাখা।

Advertisements

সেরা সংগঠন এর সম্মাননা পাওয়া কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব জয়নাল আবেদীন মহোদয় ও কমলগঞ্জ থানা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম মহোদয় এর সাথে সৌজন্য সাক্ষাৎ শুভেচ্ছা বিনিময় ও কেন্দ্রীয় প্রোগ্রাম এ পাওয়া উপহার সামগ্রী দেওয়া হয়।এ সময় কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কমলগঞ্জ থানা নির্বাহী কর্মকর্তা নিসচা কমলগঞ্জ শাখা সেরা হওয়া শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং আগামী তে নিরাপদ সড়ক চাই কমলগঞ্জ শাখার সকল কার্যক্রমে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Advertisements

নিরাপদ সড়ক চাই কমলগঞ্জ উপজেলা শাখার সম্মানিত সভাপতি সাংবাদিক মোঃ আব্দুস সালাম মহোদয় এর নেতৃত্বে
এ সময় আর উপস্থিত ছিলেন নিসচা সাধারণ সম্পাদক এ এস এম কাইয়ুম, সহ সভাপতি বকুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ, কার্যকরী সদস্য সাংবাদিক নজরুল ইসলাম সজিব ও শুভাকাঙ্ক্ষী কাইয়ুম বক্ত।

উল্লেখ যে গত ১১ মে উক্ত ১০ম মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং সভাপতিত্ব করেন নিসচা প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন মহোদয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন