English

33 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ

- Advertisements -
Advertisements

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম উত্তর জেলা শাখার উদ্দ্যগে ও রাউজান হাইওয়ে পুলিশের সহযোগীতায় রাউজান উপজেলার ব্যস্থতম মোড় জলিল নগর বাসস্ট্যান্ডে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ কর্মসূচি আজ সকাল ১০:৩০মিনিটের সময় এ কর্মসূচি অনুষ্টিত হয়। এ সময় সড়ক দূর্ঘটনা রোধে করণীয় বিষয় সমূহ মানুষের মাঝে তুলে ধরেন হাইওয়ে পুলিশ ও নিসচা সদস্যবৃন্দ।

নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার আহ্বায়ক জয় দাশ গুপ্ত বলেন, আগামি ১৭ জুন ২০২৪ইং পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সড়কে আগের থেকে যাত্রীবাহি বাসের চাপ বেরেছে তার সাথে বেরেছে পণ্য ও পশুবাহি গাড়ী সংখ্যাও তাই এসময় সড়কে একটি চাপ চলছে যদি আমরা সতর্ক না হয় তবে যেকোন সময় সড়ক দূর্ঘটনা ঘটতে পারে। সড়ক দূর্ঘটনা প্রতিরোধ ও সড়কে শৃঙ্খলা ফেরাতে আইন মেনে সড়কে চলতে হবে, যেখানে সেখানে গাড়ী পার্কিং করা যাবে না। দেশের একজন নাগরিক হিসেবে আইন মানা সকলের দায়িত্ব।

Advertisements

উপস্থিত ছিলেন রাউজান হাইওয়ে থানার এরিয়া ইনচার্জ জনাব, মোঃ সিরাজুল ইসলাম, কনেস্টেবল- রতন, জাহিদ মিয়া, নারায়ন চন্দ্র নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার আহ্বায়ক জয় দাশ গুপ্ত, কার্যকরি সদস্য পরিমল কান্তি নাথ,শুভ দাশ,অন্তর দাশ,সৌরভ দাশ, সাধারণ সদস্য পার্থ, রাসেশ প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন