English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

নিসচা ধামরাই শাখার ২০২৪-২৫ মেয়াদের মাসিক সভা অনুষ্ঠিত

- Advertisements -

বাংলাদেশের স্বনামধন্য জাতীয় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) ধামরাই উপজেলা শাখার ২০২৪-২০২৫ ইং মেয়াদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

বুধবার ২০ ই মার্চ বিকেল ৪ টায় নিসচা ধামরাই উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, নিসচা ধামরাই শাখার ২০২৪-২৫ ইং মেয়াদের কমিটি গঠনের প্রস্তুতি মুলক সভা
নিসচা ধামরাই শাখার সদ্য সাবেক সহ-সভাপতি মোহাম্মদ ইমরান হোসেনকে কেন্দ্রীয় কমিটির যুব বিষয়ক সম্পাদক হওয়ায় তাকে ফুল দিয়ে বরণ করা হয়। এছাড়া সড়ক দুর্ঘটনার তথ্য প্রকাশ করাসহ,আহত,নিহতের প্রতি সম্মান জানিয়ে দোয়া করা এবং দুর্ঘটনা রোধকল্পে বেশ কিছু পরিকল্পনার বিষয়ে আলোচনা তুলে ধরা হয়। এ সভায় আসছে ১০ম মহাসমাবেশে অংশগ্রহণ নিয়ে আলোচনা করা করা হয়।

Advertisements

এ বিষয়ে নিসচা ধামরাই উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি এম. নাহিদ মিয়া বলেন, আমরা কাজে বিশ্বাসী তারই ধারাবাহিকতায় আমার শাখায় প্রতি মাসে মাসিক সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় মাসিক আয়-ব্যয়, দুর্ঘটনার চিত্রসহ বিভিন্ন পরিকল্পনার বিষয়ে আলোচনা করা হয়। আসছে নতুন কমিটির বেশ কিছু মিশন ভিশন রয়েছে তার মধ্য অন্যতম হচ্ছে স্থানীয় জনপ্রতিনিধিদের সংগঠনে যুক্ত করা, উপজেলা পর্যায়ে সড়ক অবকাঠামো উন্নয়ন, সড়কের রোড ম্যাপ, স্কুল,কলেজের তালিকা, শিক্ষার্থীদের করণীয় সম্পর্কসহ বিভিন্ন তথ্যসমুহ সংগ্রহ করে তার উপর ভিত্তি করে কাজ সম্পাদনের প্রক্রিয়া করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন