English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

ফেনীর মহিপালে নিসচার সচেতনতামূলক ক্যাম্পেইন

- Advertisements -
Advertisements

ফেনীর মহিপালে যানজট নিরসনে ট্র্যাফিক প্রশাসনকে সহায়তা ও সচেতনতামূলক ক্যাম্পেইন করেছে ‘নিরাপদ সড়ক চাই’-নিসচা ফেনী জেলা কমিটি।

গত ২৭ রমজান থেকে ২৯ রমজান পর্যন্ত টানা তিনদিন মহিপালের বিভিন্ন পয়েন্টে ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন জেলা কমিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান দারা, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, সহ সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা সম্পাদক মো. মোহসীন মিয়া, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মো. ইয়াসিন, সদস্য গোলাম রসুল জিয়াসহ সংগঠনের সদস্যরা। এসময় বিভিন্ন গুরুত্বপূর্ণ নির্দেশনা দেন ট্র্যাফিক পরিদর্শক মো. শওকত।

Advertisements

এসময় ‘নিসচা’ সদস্যরা মহিপালের রেঙ্গুনী হোটেল, স্টার লাইন সুইটস, চট্টগ্রাম বাস কাউন্টার এলাকা, হাজী মিষ্টি মেলা, ঢাকামুখি কাউন্টার এর সামনে, ট্যাফিক বক্সের সামনে, ডায়না হোটেল এলাকা ও সড়ক-জনপথ গেইটের সামনে ছোট ছোট দলে ভাগ হয়ে লিফলেট বিতরণ, যান চলাচলে নানা সতর্কতা অবলম্বন বিষয়ে সতর্ক করা, রাস্তার মাঝে যাত্রী ওঠা-নামা না করাসহ চালকদের নানা নির্দেশনা প্রদান করেন। উল্লেখ্য যে, কেন্দ্রীয় নির্দেশনার অংশ হিসেবে ঈদ পূর্ববর্তী সময়ে এ কর্মসূচি পালিত হয়। নিসচা সদস্য গোলাম রসুল জিয়া মহিপালে যানজট নিরসনে নিয়মিতভাবে কাজ করে থাকেন ও ট্র্যাফিক প্রশাসনকে সহায়তা করে থাকেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন