English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে নিসচা বড়লেখা উপজেলা’র সপ্তাহব্যাপী রক্তদান কর্মসূচি

- Advertisements -

মহান স্বাধীনতার স্থপতি বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে সপ্তাহব্যাপী রক্তদান কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

বুধবার (১৭ মার্চ) কর্মসূচির প্রথম দিনে করোনাভাইরাসের এই মহামারী সময়েও মানবতার ডাকে সাড়া দিয়ে মানবতার সেবায় রক্তদান করলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া।

Advertisements

সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে তিনি দুপুর ২ ঘটিকায় বড়লেখা সিটি ক্লিনিকে একজন অসুস্থ রোগী’কে ৩য় বারের মতো স্বেচ্ছায় (ও পজিটিভ) রক্তদান সম্পন্ন করেন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার আইন বিষয়ক সম্পাদক ও আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া শত ব্যস্ততার মাঝেও স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

Advertisements

রক্তদানের সময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য রোকসানা বেগম ও বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম বাবলু।

উল্লেখ্য: নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন ও সাধারণ সম্পাদক আইনুল ইসলাম গণমাধ্যম’কে জানান, স্বাধীনতার মাসে ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে নিসচা বড়লেখা উপজেলা শাখা রক্তদান কর্মসূচি ছাড়াও আরোও বিভিন্ন কার্যক্রমের মধ্যে দিয়ে কর্মসূচি অব্যাহত রেখেছে। সামাজিক-মানবিক কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনা মুক্ত উপজেলা গড়তে নিসচা বড়লেখা উপজেলা শাখা কাজ করে যাচ্ছে।

তাঁরা আরোও জানান, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচা’র কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। বড়লেখা উপজেলায়ও নিসচা’র বিভিন্ন সামাজিক-মানবিক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচা’র কার্যক্রম’কে আরও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন