English

31 C
Dhaka
বুধবার, জুন ১৯, ২০২৪
- Advertisement -

ব্রাহ্মণবাড়িয়ার হাজীপুর এতিমখানায় ইলিয়াস কাঞ্চনের উপহার শীতবস্ত্র বিতরণ

- Advertisements -

ব্রাহ্মণবাড়িয়ার হাজীপুর বিজয়নগর এতিমখানায় ইলিয়াস কাঞ্চনের উপহার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের এই উপহার শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করে হাজীপুর হাতুরাপাড়া ছাত্র সংগঠন। এসময় ঐ সংগঠনের নিজস্ব উদ্যোগেও এতিমখানায় কার্পেট সহ দুইগ্রামে ৫৫ টি হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

Advertisements

উল্লেখ্য, নিরাপদ সড়ক চাই (নিসচা)-র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মহানায়ক ইলিয়াস কাঞ্চন এর জন্মদিন উপলক্ষে সারা দেশে বিভিন্ন মানবিক কার্যক্রম মাসব্যাপী পালন করা হচ্ছে। ইতিমদ্ধে ইলিয়াস কাঞ্জনের অর্থায়নে নিসচা কেন্দ্রীয় কমিটি রাজধানী ঢাকা সহ উত্তরবঙ্গের ঠাকুরগা-পঞ্চগড়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়াও ইলিয়াস কাঞ্চনের সংগঠন নিসচার শাখাকমিটি গুলো তাদের নিজ নিজ জেলায় নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষ্যে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ওষধ বিতরণসহ নানা মানবিক কাজ অব্যহত রেখেছে।

গতকাল ব্রাহ্মণবাড়িয়ার হাজীপুর এতিমখানায় ইলিয়াস কাঞ্চনের উপহার শীতবস্ত্র বিতরণ বিতরণ করা হয়।

Advertisements

শীত বস্ত্র বিতরণ সম্পর্কে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেন, সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীরা এসব শীতার্ত মানুষের প্রতি সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করলেই হাড় কাঁপুনি শীত থেকে তারা মুক্তি পেতে পারে। পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র সরবরাহ করে সাধ্যমতো শীতার্তদের পাশে এসে মানবিক সহায়তায় এগিয়ে এলেই শীত নিবারণের পাশাপাশি তাদের মুখে হাসি ফোটানো সম্ভব। আসুন, আমরা সাধ্যমতো শীতার্তদের পাশে দাঁড়াই। এটি আমাদের মানবিক দায়িত্ব। আমাদের দায়িত্ববোধই হতে পারে অসহায়ের সহায়।

ইলিয়াস কাঞ্চন আরো বলেন , মানুষ সৃষ্টির সেরা জীব, তাই গরিব-অসহায়, দুস্থের প্রতি আন্তরিক ভালোবাসা প্রদর্শন ও সহানুভূতিশীল হওয়া অত্যাবশ্যক। সব মানুষের উচিত সমগ্র সৃষ্টির প্রতি দয়া-মায়া, অকৃত্রিম ভালোবাসা, সৌহার্দ্য, সম্প্রীতি ও সহানুভূতি বজায় রাখা। তাই দেশের সর্বস্তরের ধনাঢ্য, বিত্তবান, শিল্পপতি ব্যবসায়ীদের প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি, আপনারা চলতি শীত মৌসুমে শীতার্ত গরিব, অসহায়, দুঃখী মানুষকে যার যার সামর্থ্য অনুযায়ী পাড়া-মহল্লায় নতুন বা পুরোনো কিছু শীতবস্ত্র বিতরণে অকাতরে সাহায্য-সহযোগিতা প্রদান করুন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন