English

33 C
Dhaka
শুক্রবার, মে ২৭, ২০২২
- Advertisement -

বড়লেখায় দুর্ঘটনায় আহত রুহেলকে নিসচা’র আর্থিক অনুদান

- Advertisements -
Advertisements
Advertisements

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ০৬ নং সদর ইউনিয়নের ডিমাই গ্রামের দুর্ঘটনায় আহত রুহেল আহমদের চিকিৎসার জন্য নিসচা উপদেষ্টা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিছবাহ’র সহযোগিতায় আর্থিক অনুদান প্রদান করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা।
বড়লেখা উপজেলার ০৬ নং সদর ইউনিয়নের ডিমাই গ্রামের সেলিম উদ্দিনের ছেলে রুহেল আহমদ(২২) গত কয়েকদিন পুর্বে মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়।
আহত দিনমজুর রুহেল আহমদের চিকিৎসার জন্য নিসচা বড়লেখা উপজেলা শাখার ব্যবস্থাপনায় প্রতিবারের মতো এবারো সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন নিউইয়র্ক (বাফেলো) প্রবাসী কমিনিটি নেতা ও নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা-পৃষ্ঠপোষক আলহাজ্ব মুক্তাদির হোসেন মিছবাহ।
বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত ৯ ঘটিকায় বড়লেখা সদর ইউপি কার্যালয়ে ০৬ নং বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সিরাজ উদ্দিন সাহেবের নিকট দিনমজুর রুহেল আহমদের চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার আহবায়ক তাহমীদ ইশাদ রিপন, যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, মার্জানুল ইসলাম, সদস্য সচিব আইনুল ইসলাম, কার্যকরি কমিটির সদস্য সিরাজুল ইসলাম শিরুল।
এসময় আরোও উপস্থিত ছিলেন ইউপি সদস্য আব্দুস সালাম, ব্যবসায়ী আব্দুল আউয়াল, বড়লেখা মানবসেবা সংস্থা’র সাধারণ সম্পাদক মোহাম্মদ শুভ ও সহ:প্রচার সম্পাদক মাহমুদ আলম তুহিন প্রমূখ।
প্রসঙ্গতঃ বড়লেখা উপজেলার ০৬ নং সদর ইউনিয়নের ডিমাই গ্রামের বাসিন্দা দিনমজুর রুহেল আহমদ গত কয়েকদিন পুর্বে প্রতিদিনের মতো কাজ করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা শিকার হন। তাঁর কোমর ও পিটে প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয় এবং পিটের মেরুদণ্ড সহ শারীরের অনেকাংশে গুরুতর ক্ষতবিক্ষত হয়। তাহার চিকিৎসার জন্য প্রচুর টাকার প্রয়োজন হয়। সকলের সহযোগীতায় রুহেল আহমদ বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আছে।
০৬ নং সদর ইউনিয়ন চেয়ারম্যান জনাব সিরাজ উদ্দিন বলেন,নিসচা একটি জনপ্রিয় জাতীয় সামাজিক সংগঠন। নিসচা বড়লেখা শাখা মাত্র অল্প কয়েকদিনে যে মানবিক দৃষ্ঠান্ত স্থাপন করেছে তা প্রশংসার দাবি রাখে। নিসচা’র কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে তিনি নিসচা’র পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন এবং নিসচা উপদেষ্টা আমেরিকা প্রবাসী আলহাজ্ব মুক্তাদির হোসেন মিছবাহ’র প্রতি আন্তরিক ধন্যবাদ সহ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
তিনি আরোও বলেন, বর্তমানে রুহেল আহমদ এর চিকিৎসা ব্যায়ে যে পরিমান টাকার প্রয়োজন তা মহান আল্লাহপাকের রহমতে ও সকলের আন্তরিক সহযোগিতায় পূর্ণ হয়েছে এবং রুহেলের পাশে দাঁড়ানোর জন্য তিনি সকল শ্রেনীপেশার ব্যক্তিবর্গের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা সহ সকলের সর্বাত্মক মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন