English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

শ্রীমঙ্গলে ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

- Advertisements -
Advertisements

ইমন আহমদ ফাহিম শ্রীমঙ্গল মৌলভীবাজার: নিসচা’র চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে সামাজিক আন্দোলন “নিরাপদ সড়ক চাই” শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।রবিবার (২৪ ডিসেম্বর) রাতে শ্রীমঙ্গলস্থ নিসচা কার্যালয়ে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের জন্মদিনে কেক না কেটে এই টাকা দিয়ে অসহায় ও দু: স্থ মানুষের মাঝে শীতবস্ত্র প্রদান করে নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখা।

নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনির সভাপতিত্বে ও কার্যকরী সদস্য ইনাম উল্লা খান এর সঞ্চালনায়প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. হরিপদ রায়।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার সিনিয়র সহ- সভাপতি গোলাম রহমান মামুন, অর্জুন ঘোষ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সহ সাধারণ সম্পাদক মো: রাহেল চৌধুরী, উত্তম রায়, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক ঝলক দত্ত, আইন বিষয়ক সম্পাদক পংকজ সরকার, কার্যকরী সদস্য একেএম মনিরুজ্জামান তরফদার, মো: আলআমিন,মো: ইয়াসিন আহমেদ শরীফ, মো: রবি উদ্দীন,মো: কবিরুল আলম, মো: আবুল কালাম আজাদ, কামাল পারবেজ, মো: আলমগীর প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন