English

29 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

স্বাধীনতা দিবস উপলক্ষে নিসচা বড়লেখা শাখার উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে চলমান কর্মসূচির অংশ হিসেবে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

রক্তদান কর্মসূচিতে মানবতার সেবায় স্বেচ্ছায় রক্তদান করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাওলানা মাসুম আহমেদ।

রবিবার (২৭ মার্চ) রাত সাড়ে ৭ ঘটিকায় হলি লাইফ স্পেশালাইজড (প্রাঃ) হাসপাতালে চিকিৎসাধীন একজন অসুস্থ রোগী’কে স্বেচ্ছায় (ও পজেটিভ) রক্তদান সম্পন্ন করেন।

এসময় উপস্থিত ছিলেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমন ও কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন প্রমুখ।

Advertisements

নিসচা বড়লেখা উপজেলা শাখার অর্থ সম্পাদক মাওলানা মাসুম আহমেদ শিক্ষকতার মহান পেশায় জড়িত থেকেও শত ব্যস্ততার মাঝে তিনি স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

উল্লেখ্য: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রতিবারের মতো এবারো নিসচা বড়লেখা উপজেলা শাখা ব্যাপক কর্মসূচির উদ্যোগ গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে যা রয়েছে- আলোচনা সভা, জনসচেতনতামূলক ব্যানার, সাইনবোর্ড, ফেস্টুন স্থাপন, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি এবং জনসচেতনতামূলক প্রচারাভিযানসহ আরও বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন