English

29 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে নিসচা ইউকের দোয়া মাহফিল অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements
Advertisements

নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও একুশে পদকপ্রাপ্ত অভিনেতা ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্য নিরাপদ সড়ক চাই’র (নিসচা) উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জুম ভিডিও কলের মাধ্যমে ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সেলিম আহমেদ চৌধুরী এবং সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী।
দোয়া মাহফিলে জনাব ইলিয়াস কাঞ্চন সহ উনার পরিবারের সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং উনার স্ত্রী মরহুমা জাহানারা কাঞ্চন এর রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহ তাআলার নিকট প্রার্থনা করা হয়। দোয়ায় জনাব ইলিয়াস কাঞ্চনের মাধ্যমে আল্লাহতালা যেনো সমাজ এবং দেশের কল্যাণ হয় সেই ধরনের কাজ করানোর জন্য কামনা করা হয়। এছাড়াও বিশ্বে করোনায় আক্রান্তদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন যুক্তরাজ্যের বিশিষ্ট আলেমে দ্বীন ও মিডিয়া ব্যক্তিত্ব, লন্ডন ব্রিকলেন জামে মসজিদের প্রধান ইমাম মাওলানা মোঃ নজরুল ইসলাম।
দোয়ার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে ইলিয়াস কাঞ্চন বলেন, আমার আহবানে এই বৎসর নিরাপদ সড়ক চাই এর সকল শাখা ও শুভাকাঙ্ক্ষীদের পক্ষ থেকে জন্মদিনের কেক না কেটে মাক্স এবং অসহায় শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।
আমি মনে করি এটি একটি উত্তম এবং ভালো কাজ হয়েছে। জনাব ইলিয়াস কাঞ্চন বলেন, আমরা যেন জীবিত অবস্থায় ভালো কাজ করে যেতে পারি এবং অবশ্যই এই ভালো কাজের মধ্যেই আমাদের মঙ্গল নিহিত রয়েছে। তিনি সবার নিকট দোয়া চেয়ে বলেন, মৃত্যুর আগ পর্যন্ত যাতে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি সেই দোয়া করবেন। জনাব ইলিয়াস কাঞ্চন ইউকে শাখার পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করায় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
দোয়া মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনায় অংশ গ্রহণ করেন, নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সকালের আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক এস এম আজাদ হোসেন, নিসচা সিলেট মহানগরের সভাপতি রোটারিয়ান মোঃ ইকবাল হোসেন, প্রস্তাবিত নিরাপদ সড়ক চাই ফ্রান্সের সদস্য সচিব আলী হোসেন ও ফ্যাশন ডিজাইনার সাঈদা চৌধুরী।
এছাড়াও আরও অংশ নেন, নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার সহ সাধারণ সম্পাদক সুহেল আহমদ, মোহাম্মদ তাইফ সরোয়ার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা সুমা ইসলাম, কার্য নির্বাহী সদস্য বিশিষ্ট সমাজসেবক, রাজনীতিবিদ জামাল খান, জয়নুল আবেদিন ও কলিন্স ইসলাম, আকিভুর রহমান প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন