English

35 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

ইলিয়াস কাঞ্চনকে নিয়ে শাহজাহান খানের মিথ্যাচারের প্রতিবাদে নিসচা বড়লেখা শাখার মানববন্ধন

- Advertisements -

জনপ্রিয় চিত্রনায়ক সমাজ সেবায় একুশে পদকপ্রাপ্ত ইলিয়াস কাঞ্চনকে উদ্দেশ্য করে শাহজাহান খানের আপত্তিকর বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকাল ৩ ঘটিকার সময় বড়লেখা পৌরশহরে মানববন্ধন করা হয়।

উল্লেখ্য বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সম্মেলনে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সাংসদ শাহজাহান খান, নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে অবাঞ্ছিত ঘোষণা করার হুমকি ও তাঁর বিরুদ্ধে মিথ্যাচার, অশালীন বক্তব্যের প্রতিবাদে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা মানববন্ধন ও কঠোর নিন্দা জ্ঞাপন করেছেন।

মানববন্ধনে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে ও সদস্য সচিব আইনুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন নিসচা বড়লেখা উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম মার্জান, কার্যকরী কমিটির সদস্য আব্দুল আজিজ, আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া, মারুফ সুমন, নিরঞ্জন দেবনাথ, অপুজিত দাস, এনাম আহমদ, রেদওয়াদ আহমদ, আলী আহমদ, নূর আলম মোহন সহ প্রমূখ।

বিবৃতিতে তাঁরা বলেন, এধরনের বক্তব্য প্রদান করলে এর বিরুদ্ধে দেশব্যাপী বুদ্ধিজীবি, অভিভাবক সমাজ, সুশীল সমাজ, সমাজ চিন্তাবিদ, ছাত্রজনতা, সাংস্কৃতিক কর্মীসহ সর্বস্তরের মানুষকে নিয়ে অতীতের মত তীব্র আন্দোলন গড়ে তোলা হবে। তারা বলেন, নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ব্যক্তিস্বার্থে কোনকিছু করেন নাই।

সড়ক পরিবহন আইন-২০১৮ প্রণয়ন বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিষয়টি নিয়ে চিন্তা ভাবনা করার পর এর গুরুত্ব বিবেচনা করে সকলের মতামতে তা প্রণয়নের নির্দেশ দেন। সকলের মতামতে আইনটি পরবর্তীতে জারি করা হয়। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান সড়ক পরিবহন মন্ত্রী সাংসদ ওবায়দুল কাদের আইনটি সম্পর্কে সকলকে সচেতন হবার জন্য পরামর্শ দেন। সুতরাং নিসচা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সম্পর্কে যে বিরূপ মন্তব্য করা হয়েছে তা কখনোও গ্রহণ করা যায় না। আমরা মানববন্ধনে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন