English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ঈদ যাত্রা নির্বিঘ্ন ও যানজট নিরসনে নিসচা জুড়ী উপজেলা শাখার ট্রাফিক ক্যাম্পেইন

- Advertisements -

সন্ন পবিত্র ঈদুল-উল ফিতর উপলক্ষে জনসাধারণের যাত্রা নির্বিঘ্ন করতে ও যানজট নিরসনে নিসচা জুড়ী উপজেলা শাখার উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা এম মুমিত আসুক চত্বর, জুড়ী পোস্ট অফিস রোড,জুড়ী বিজিবি ক্যাম্প,ভবানীগন্জ বাজারে (নিউ মার্কেট)জনসচেতনতা মূলক ক্যাম্পেইন ও সচেতনতামূলক লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

জাতীয় সামজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সদস্য ও জুড়ী উপজেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম সাইফ তত্বাবধানে বৃহস্পতিবার বেলা ০২ :৪৬ মিনিট থেকে বিকেল ০৫:৩০ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি প্রভাষক লিটন রন্জন দত্ত , সহ সভাপতি জনাব প্রভাষক জহিরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম জসিম , সাংগঠনিক সম্পাদক জনাব মুহিবুর রহমান, সমাজ সেবা ও ক্রিয়া সম্পাদক জনাব ইন্জিনিয়ার ফখরুল আবেদীন রুবেল, ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক জসিম উদ্দিন, সদস্য নুরুল ইসলাম নাহিদ, ইন্জিনিয়ার জাকির হোসেন শান্ত, আব্দুল্লাহ জাবের,আব্দুল আজিম শাওন, প্রমুখ।

এছাড়াও ক্যাম্পেইনে উপস্থিত থেকে সহযোগিতা করেছেন ট্রাফিক পুলিশ মনির সাহেব , বিশিষ্ট সমাজ সেবক এম এ সালাম, বিশিষ্ট ক্রিয়া সংগঠক ফয়সল আহমেদ ।

Advertisements

এসময় জনসাধারণের নির্বিঘ্নে চলাচল, যানজট নিরসন ও চালক-যাত্রীদের মাঝে সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা করা হয়। ঈদ উপলক্ষে সারাদেশে নিসচার সচেতনতামূলক প্রচার-প্রচারণা পরিচালিত হচ্ছে তারই ধারাবাহিকতায় প্রতিবারের মতো এবারও নিসচা জুড়ী উপজেলা শাখার উদ্যোগে ঈদের আগের দিন পর্যন্ত জনসচেতনতা মূলক প্রচারণা চলমান থাকবে।

ক্যাম্পেইন শেষে সহ সভাপতি জনাব জহিরুল ইসলাম এর বাসায় নিসচার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন