English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

করোনায় আক্রান্ত কর্মির পাশে নিসচা বগুড়া জেলা শাখা: সুস্থ্যতার জন্য দোয়া কামনা

- Advertisements -

করোনায় আক্রান্ত হয়েছেন নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার কার্যনিবাহী সদস্য মো: ইমরান তালুকদার নিপু। করোনায় আক্রান্ত হয়ে তিনি বর্তমানে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ইমরান তালুকদার এর দ্রুত সুস্থতা কামনা করে সৃষ্টিকর্তার কাছে প্রার্থণা করে সকলের কাছে দোয়া কামনা করে বিবৃতি দিয়েছে বগুড়া জেলা নিরাপদ সড়ক চাই জেলা শাখা।

গত এক সপ্তাহ নিসচা কর্মি ইমরান সর্দি জ্বরে ভুগছিলেন। হঠাৎ গত বৃহস্প্রতিবার শ্বাসকষ্ট শুরু হলে তাঁকে বগুড়া শহরের ব্যাম্ব ক্লিনিকে ভর্তি করানো হয়। সেখানে তার বুকের এক্সে এবং সিটি স্ক্যান করে এবং রোগীর উপসর্গ দেখে চিকিৎসক করোনার সন্দেহ করেন এবং করোনা পরীক্ষা করান। পরদিন করোনার রিপোর্ট পজেটিভ আসে। এরপর নিসচা কর্মিকে হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি করানো হয়। বর্তমানে সেখানেই তার চিকিৎসা চলছে।

নিসচা কর্মি মো: ইমরান তালুকদার নিপুর চিকিৎসায় সার্বিকভাবে সহযোগীতা করছে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখা। নিসচা বগুড়া জেলা শাখার সভাপতি রোটা: মোস্তাফিজার রহমান জানান, আমরা আমাদের কর্মির অসুস্থ্যতার কথা শোনা মাত্র তাঁর কাছে ছুটে যাই। সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ সহ সাংগঠনিক সম্পাদক আলামীনকে নিয়ে ইমরানের পাশে দাড়াই। তাঁকে হাসপাতালে ভর্তি করাই। এবং সর্বক্ষণ আমরা চিকিৎসকের সাথে যোগাযোগ করছি। আমরা আশা করি আমাদের কর্মি ইমরান দ্রুত সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। তিনি ইমরান এর সুস্থ্যতায় সকলের কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, নিসচা কর্মি ইমরান তালুকদার বগুড়া জেলা শাখার একজন অন্যতম সদস্য। করোনাকালে বিগত দিনে বগুড়া জেলার সচেতনতা মুলক সব ধরনের কার্যক্রমে ছিলো ইমরানের শতভাগ অংশগ্রহন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন