English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

কেশবপুর নিসচা শাখার সাথে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মতবিনিময়

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেশবপুর উপজেলা শাখার পক্ষ আজ সকাল ১০ টায় কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব মোঃ আলমগীর হোসেন সাথে নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার আহবায়ক জনাব মোঃ হারুনার রশীদ বুলবুল ও তার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

জনাব মোঃ হারুনার রশীদ বুলবুল স্বাস্থ্য কর্মকর্তার সাথে সড়ক দূর্ঘনায় আহতদের চিকিৎসা সেবা দান প্রসঙ্গে আলোচনা করেন। এসময় উপস্থিত ছিলেন (নিসচার)সদস্যগন মোঃ শরিফুল ইসলাম, সেলিম রেজা, শাহানাজ পারভীন, সালমা আক্তার, ইসরাফিল,মমতাজ খাতুন, তহমিনা খাতুনসহ নিসচার নেত্রীবৃন্দ।

মোঃ হারুনার রশীদ বুলবুল বলেন নিসচা চেয়ারম্যান ও বাংলাদেশ শিল্পী সমিতির সভাপতি ২১শে পদক প্রাপ্ত চিত্র নায়ক জনাব ইলিয়াস কাঞ্চন মহোদয় এর হাতকে শক্তিশালী করতে, সড়কে শৃঙ্খলা ফেরাতে, ট্রাফিক আইন মেনে চলতে, রাস্তা পারাপারের নিয়ম মেনে চলতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

তিনি সড়ক দূর্ঘটনা আহত ব্যক্তিদের দ্রুত চিকিৎসা সেবা দেওয়ার আহবান জানান। স্বাস্থ্য কর্মকর্তা জনাব মোঃ আলমগীর হোসেন সড়ক দূর্ঘনায় আহত ব্যক্তিদের দ্রুত স্বাস্থ্যসেবা প্রদানের আশ্বাস দেন এবং সব সময় নিসচা সংগঠনের পাশে দাঁড়াবার অঙ্গিকার করেন ৷

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন