English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

জাতীয় নিরাপদ সড়ক দিবস সফল করার লক্ষ্যে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার ক্যাম্পেইন

- Advertisements -
Advertisements

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২২ উপলক্ষে নিরাপদ সড়ক চাই(নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বুধবার (১৯ অক্টোবর) বিকালে পৌর এলাকার বিভিন্ন স্থানে নিসচা কেন্দ্রীয় কমিটি থেকে প্রেরন করা পোস্টার দেয়ালে লাগানো হয় ও লিফলেট বিতরণ করা হয়। পাশাপাশি যানজট নিরসনে ও সড়ক দুর্ঘটনারোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে বিশেষ ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও উপজেলা কমিটির সভাপতি রশিদুর রহমান রানা,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক সোহাগ, কার্যকরী সদস্য আসাদুল্লাহ, সেলিম হোসেন, সামছুর রহমান প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।

Advertisements

উল্লেখ্য,জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে শিবগঞ্জ উপজেলা শাখা মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছে এসব কর্মসূচির মদ্ধে রয়েছে উপজেলার গুরুত্বপূর্ণ বন্দরে সচেতনতামূলক ক্যাম্পেইন, এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা বিষয়ক সভা- সেমিনার ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষকদের নিয়ে সড়ক নিরাপত্তা বিষয়ক বিশেষ মতবিনিময় করবে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন