English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

জাতীয় শিশু দিবসে নিসচা বড়লেখা শাখার আলোচনা সভা-দোয়া মাহফিল অনুষ্ঠিত

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ মহান স্বাধীনতার স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪’তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আয়োজনে এতিমখানায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ মার্চ) রাত সাড়ে ১০ টায় পৌর শহরের জামেয়া হুফাজ্জুল কোরআন মাদ্রাসা ও এতিমখানায় নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক ইকবাল হোসেন স্বপন।

Advertisements

প্রধান আলোচকের বক্তব্য দেন ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বদর উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য দেন ৬ নং বড়লেখা সদর ইউনিয়নের সদস্য ও নিসচা পৃষ্ঠপোষক ফয়েজ আহমদ, নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন।

Advertisements

এছাড়া আরোও বক্তব্য দেন সহ-সভাপতি গোলাম কিবরিয়া, ক্রীড়া সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নূরে আলম মোহন, কার্যনির্বাহী সদস্য জাকারিয়া আহমদ, শাহাব উদ্দিন প্রমুখ।

এসময় বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আত্মত্যাগকারি সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন জামেয়া হুফাজ্জুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার প্রিন্সিপাল হযরত মাওলানা মোঃ ইমাম উদ্দিন।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও নিসচা বড়লেখা উপজেলা শাখার আয়োজনে জনহিতকর বিভিন্ন কর্মসূচির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে দোয়া মাহফিল, বৃক্ষরোপণ ও স্বেচ্ছায় রক্তদান। শনিবার রাত সাড়ে ১১ টায় এ কর্মসূচির ঘোষণা দেন সংগঠনের সাধারণ সম্পাদক আইনুল ইসলাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন