English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

টাঙ্গাইলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

- Advertisements -
‘আইন মেনে সড়কে চলি-স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২২ অক্টোবর (রবিবার) টাঙ্গাইলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।
টাঙ্গাইল জেলা প্রশাসন ও বিআরটিএ টাঙ্গাইল সার্কেল এর আয়োজনে অনুষ্ঠিত শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠানে অংশগ্রহণ করে নিরাপদ সড়ক চাই টাঙ্গাইল জেলা শাখা। শোভাযাত্রাটি সকাল ৯টায় টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হয়ে টাঙ্গাইল  জেলা পরিষদ প্রাঙ্গণ প্রদক্ষিণ করে। পরে টাঙ্গাইল জেলা শিশু একাডেমি মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো: কায়ছারুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, নিরাপদ সড়ক চাই (নিসচা), টাঙ্গাইল জেলা শাখার সভাপতি গোলাম কিবরিয়া বড় মনি, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) নাফিসা আক্তার, টাঙ্গাইল জেলা বাসকোচ-মিনিবাস মালিক সমিতির সভাপতি খোন্দকার ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক (মিনিবাস) শফিউল আলম তুষার, নিরাপদ সড়ক চাই (নিসচা), টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ঝান্ডা চাকলাদার, সহ-সভাপতি হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ, সহ-সম্পাদক এ.কে.এম. মহিবুজ্জামান মুক্তা, সাংগঠনিক সম্পাদক মো. মামুন জামান, অর্থ সম্পাদক মোজাম্মেল হক, প্রচার সম্পাদক মনিরুজ্জামান মনির, আইন সম্পাদক সেতারুজ্জামান রিপন, কার্যকরী সদস্য লায়লা আঞ্জুমান ঝুমুর, জাহিদ রানা, খন্দকার সজিব রহমানসহ টাঙ্গাইল বিআরটিএ’র কর্মকর্তা-কর্মচারীগণ, বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন