English

33 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ডুমুরিয়ায় ওসি শুকান্ত কুমার সাহার সাথে নিসচা ডুমুরিয়া শাখার সৌজন্য সাক্ষাৎ

- Advertisements -

খান মহিদুল ইসলাম: খুলনা জেলার ডুমুরিয়া থানার নবগত অফিসার ইনচার্জ শুকান্ত কুমার সাহার সঙ্গে নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার আলোচনা এবং সৌজন্য সাক্ষাৎ।

Advertisements

১২-১৩-২৩ মঙ্গলবার সকাল ১১ টায় ডুমুরিয়া থানা অফিসার্স ইনচার্জ সুকান্ত সাহার কার্যালয়ে নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ শুভেচ্ছা এবং মত বিনিময় করেন। এ সময় নিসচা নেতৃবৃন্দ বলেন নিরাপদ সড়ক চাই একটি জাতীয় সামাজিক সংগঠন।

প্রতিষ্ঠাতা যার মানচিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন প্রিয়তমা স্ত্রীকে সড়ক দুর্ঘটনায় হারিয়ে দীর্ঘ ৩০ বছর সড়ক দুর্ঘটনার রোধে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন তারই ধারাবাহিকতায় নিসচা ডুমুরিয়া উপজেলা শাখা সড়ক দুর্ঘটনা রোধে সবসময় কার্যকরী ভূমিকা পালন করে।

Advertisements

ডুমডিয়া একটি সড়ক দুর্ঘটনা প্রবন এলাকা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধে নবাগত ওসি শুকান্ত সাহার সঙ্গে বিস্তারিত আলোচনা করেন। এ সময় নবাগত ওসি সুকান্ত সাহা বলেন সড়কে অনাকাঙ্ক্ষিত মৃত্যু আমাদের কারো কাম্য নয়, আমরা সকলে সড়ক আইন মেনে চলবো এবং সড়ক দুর্ঘটনার রোধে জনসচেতা সৃষ্টিতে কাজ করব।আমরা ডুমুরিয়া প্রশাসন সড়ক দুর্ঘটনা রোধে নিরাপদ সড়ক চাই সংগঠনের সব ধরনের ভালো কাজের সাথে আছি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নিসচা ডুমুরিয়া উপজেলা শাখা সভাপতি খান মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ওমর ফারুক, প্রচার সম্পাদক খান আরিফুজ্জামান নয়ন, সংস্কৃতি সম্পাদক তুষার কান্তি দত্ত, কার্যকরী সদস্য প্রণব কুমার অক্ষয়, শ্যামল কুমার দাস, তনময় অধিকারী, গাজী সোহেল আহমেদ, এম এ জলিল, আব্দুর রহমান বেপারী, ব্যবসায়ি মীর সিরাজুল ইসলাম, তোফাজ্জল হোসেন, জিন্নাত মোড়ল সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন