English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ডুমুরিয়ায় সড়কে শৃঙ্খলা ফেরাতে নিসচা শাখার লিফলেট বিতরণ

- Advertisements -

খান মহিদুল ইসলাম, ডুমুরিয়া: খুলনার ডুমুরিয়ায় নিরাপদ সড়ক চাই (নিসচা’র) ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়েছে।

২৪ জুলাই বুধবার সকাল ১১ টায় খুলনা সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া মহিলা কলেজ মোড় এলাকায় খুলনা জেলা ট্রাফিক পুলিশের সহযোগিতায় সড়ক দুর্ঘটনা রোধে, ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণের মাধ্যমে যাত্রী ও চালকদেরকে সচেতনত করা হয়।

সড়ক দুর্ঘটনা রোধে সরকারের পাশাপাশি নিরাপদ সড়ক চাই’র কর্মীরা দেশব্যাপী জনসচেতনামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। আজ বুধবার সকাল থেকে খুলনা জেলা ট্রাফিক পুলিশ সড়ক দুর্ঘটনা রোধে, মহাসড়কে অবৈধ থ্রি হুইলার যানবাহন এবং মোটরসাইকেল এর বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন। এসময় মহাসড়কে চলাচলরত অবৈধ যানবাহনের বিরুদ্ধে খুলনা জেলা টিআই মশিউর রহমান এবং সার্জেন্ট মোঃ ইসরাফিল হোসেনের নেতৃত্বে খুলনা সাতক্ষীরা মহাসড়কে চলাচলরত অবৈধ থ্রি হুইলার যানবাহন, ফিটনেস বিহীন, রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্স, হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে মামলা রুজু করেন।

এসময় খুলনা জেলা ট্রাফিক পুলিশের টি আই মোঃ মশিউর রহমান বলেন, মহাসড়কের কোন প্রকার অবৈধ থ্রি হুইলার যানবাহন এবং ফিটনেস বিহীন গাড়ি চলতে দেওয়া হবে না, এবং অদক্ষ চালকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সড়কে শৃঙ্খলা ফেরাতে অবৈধ যানবাহনের বিরুদ্ধে আমাদের এই অভিযান চলমান থাকবে।

এসময় সড়ক আইন মেনে পথ চলার আহ্বান জানিয়ে নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে সড়কে চলাচলরত যানবাহন চালক, পথচারী, শ্রমিক এবং জনসাধারণের মাঝে ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ কার্যক্রমের উপস্থিত ছিলেন খুলনা জেলা (ট্রাফিক) টিআই মোঃ মশিউর রহমান, সার্জেন্ট মোঃ ইসরাফিল হোসেন ও সঙ্গীয় ফোর্স এবং নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখা’র সভাপতি খান মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল, সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, কার্যকরী সদস্য, গাজী সোহেল আহমেদ, আব্দুর রহমান বেপারী, তারক দাস, এম এ জলিল, ইমন হোসেন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন