English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

ডুমুরিয়ায় নিরাপদ সড়ক চাই’র উদ্যোগে মাক্স বিতরণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

- Advertisements -
Advertisements
Advertisements

খুলনার ডুমুরিয়া উপজেলায় নিরাপদ সড়ক চাই ( নিসচা) এর উদ্যোগে মাক্স বিতরণ ও মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান করা হয়েছে। (২৪ ডিসেম্বর)বৃহস্পতিবার বিকাল ৪ টায় ডুমুরিয়া মহাসড়কে বিভিন্ন জায়গায় এই অভিযান পরিচালনা করা হয়।সরেজমিনে গিয়ে দেখা যায়,
ডুমুরিয়া থেকে চুকনগর হাইওয়ে রাস্তার পাশে অবৈধ ভাবে রাখা ইট বালু খোয়া ও কাঠ রেখে ব্যাবসা করছে অবৈধ ব্যাবসায়ীরা।
যার কারণে মহা-সড়কে  প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। খর্নিয়া হাইওয়ে পুলিশ বারবার অবৈধ স্থাপনা অপসারন করলেও আবার অদৃশ্য কারণে অবৈধ দখলদাররা সক্রিয় হচ্ছে। এমতাবস্থায় হাইওয়ে পুলিশের সহযোগীতায় নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখা এই অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। এবং (নিসচা) প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন’র  জন্মদিন উপলক্ষে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
বিশেষ অতিথি ছিলেন, ডুমুরিয়া যুব উন্নয়ন কর্মকর্তা এস এম কামরুজ্জামান,ডুমুরিয়া পল্লি বিদ্যুৎ ডিজিএম আবদুল মতিন,নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার আহব্বায়ক, খান মহিদুল ইসলাম,যুগ্ন আহব্বায়ক আব্দুল হালিম মুন্না,সদস্য সচিব গাজী মাসুম,সদস্য মোক্তার হোসেন,এস ডি রাসেল,আরিফুজ্জামান নয়ন,গাজী নাসিম,রুবায়েত,ফয়সাল,মাহমুদুর রহমান,জুয়েল,রিয়াজ,সাহেদ শরীফ রায়হান,সেলিম আক্তার,মুজাহিদুল ইসলাম সেতু ও খর্ণিয়া হাইওয়ে থানার এ এস আই খালেদ, জাহিদ হাসান,গোলাম সরোয়ার,,হাফিজুর রহমান প্রমুখ। অভিযান শেষে   নিরাপদ সড়ক চাই চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন এর জন্মদিন উপলক্ষে নিজস্ব কার্যালয়ে  (নিসচা) চেয়ারম্যানের সার্বিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন