English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

- Advertisements -

আলমগীর হোসেন,দাউদকান্দি: “আইন মেনে সড়কে চলি,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এ প্রতিপাদ্যে দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।

Advertisements

রবিবার বেলা ১১ টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে নিরাপদ সড়ক চাই (নিসচা) এবং দাউদকান্দি হাইওয়ে থানার যৌথ উদ্যোগে সমাবেশ ও বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই দাউদকান্দি উপজেলা শাখার আহ্বায়ক লিটন সরকার বাদলের সভাপতিত্বে ও সদস্য সচিব আলমগীর হোসেনের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন।

Advertisements

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো: মহিনুল হাসান, হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়ন এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান, কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) এনায়েত কবীর সোয়েব, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: তৌহিদ আল হাসান, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: আসাদুজ্জামান, দাউদকান্দি ফায়ার সার্ভিসের এসও মোহাম্মদ রাসেল, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি মো: রকিব উদ্দিন, নিসচার পৃষ্টপোষক মো: কামাল উদ্দিন।

র‍্যালী ও সমাবেশে নিরাপদ সড়ক চাই সদস্যগণ, উপজেলা প্রশাসন, হাইওয়ে ও জেলা পুলিশ, ফায়ার সার্ভিস, স্বাস্থ্য বিভাগ, সড়ক ও জনপদ বিভাগ, পরিবহন মালিক ও শ্রমিক সংগঠন, সামাজিক সংগঠন, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন