English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

দাউদকান্দি নিসচা’র উদ্যোগে বৃক্ষরোপণ

- Advertisements -
Advertisements

আলমগীর হোসেন, দাউদকান্দি: জাতীয় নিরাপদ সড়ক দিবসের কর্মসূচির অংশ হিসেবে ১৬ অক্টোবর রবিবার বেলা ১১টায় সহকারী পুলিশ সুপার কার্যালয় (দাউদকান্দি সার্কেল) গৌরীপুরে বৃক্ষ রোপণ করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা) দাউদকান্দি উপজেলা শাখা।

বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশ গ্রহণ করেন, কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল ও নিসচা’র পৃষ্ঠপোষক মোঃ কামাল উদ্দিন। এএসপি মোঃ ফয়েজ ইকবাল নিসচা’র উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, মানুষের মধ্যে বৃক্ষরোপণের উপকারিতা বিষয়ে সচেতনতা সৃষ্টি করা, যাতে তারা ব্যক্তিগত ও সামাজিক ঊদ্যোগে ব্যাপকভাবে বৃক্ষরোপণ করতে উৎসাহিত হয়। আমাদের বেঁচে থাকার জন্য যে অক্সিজেনের প্রয়োজন হয় তা আমরা গাছ থেকে পেয়ে থাকি।

Advertisements

পৃথিবীতে যত বেশি গাছ রোপন করা হবে তত বেশি আমরা সুন্দরভাবে বাঁচতে পারব। এসময় নিসচা দাউদকান্দি উপজেলা শাখার সদস্য সচিব আলমগীর হোসেন, সদস্য ডাঃ মোঃ মোজাম্মেল হক, মোহাম্মদ হানিফ খান, শ্যামল মিত্র রায়, মোঃ ইব্রাহিম সরকার রাসেল, মোঃ আবুল হাসান ফারুক, মো: তারিকুল ইসলাম ও মোঃ সোহেল আহমেদ উপস্থিত ছিলেন। “আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি” এ স্লোগানে এবছর ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন